নিজস্ব প্রতিবেদন - করোনা পরিস্থিতির অবনতি ঘটায় ভারত-ইংল্যান্ড টি-২০ সিরিজের বাকি তিনটি ম্যাচ খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। সোমবার রাতে একটি বিবৃতির মাধ্যমে এই কথা জানায় বিসিসিআই ও গুজরাত ক্রিকেট সংস্থা। মঙ্গলবারেই তৃতীয় টি-২০ ম্যাচে খেলতে নামছে ভারত। এছাড়াও বৃহস্পতিবার ও শনিবার যথাক্রমে চতুর্থ ও পঞ্চম টি-২০ ম্যাচে নামছে ভারত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতীয় বোর্ডের তরফে জানানো হয়েছে যে গুজরাট স্বাস্থ্য দফতরের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসঙ্গে বিসিসিআই জানিয়েছে যে যারা এই তিনটি ম্যাচের জন্য ইতিমধ্যেই টিকিট কেটে ফেলছিলেন তাদের টাকা ফেরৎ দিয়ে দেওয়া হবে। ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও দর্শক, সকলের কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান বিসিসিআই সচিব জয় শাহ। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দুটি টেস্ট ও প্রথম দুটি টি-২০র জন্য ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল।


এছাড়া আগেই জানিয়ে দেওয়া হয়েছিল যে পুনেতে হতে চলা তিন ম্যাচের একদিনের সিরিজ দর্শকশূন্য স্টেডিয়ামেই হবে। মহারাষ্ট্রে করোনার দ্বিতীয় ওয়েভ শুরু হয়েছে বলে ইতিমধ্যেই সতর্ক করা হয়েছে।


এরইমধ্যে মঙ্গলবার তৃতীয় টি-২০তে ভারতীয় দলে ফিরতে পারেন রোহিত শর্মা। প্রথম দুটি ম্যাচে তাকে বিশ্রাম দেওয়া হয়। ওপেনিংয়ে ধাওয়ান ও কে এল রাহুল দুজনেই এখনও পর্যন্ত ব্যর্থ। তবে আগের ম্যাচে অভিষেক ঘটিয়েই অনবদ্য অর্ধ-শতরান করেন ইশান কিষাণ। এছাড়া বাকি দল অপরিবর্তিত থাকারই সম্ভাবনা। সিরিজ এখনও পর্যন্ত ১-১।