নিজস্ব প্রতিবেদন: কোর্টে র‍্যাকেট হাতে তিনি আসমুদ্র হিমাচলকে এক্সুত্রে বেঁধেছেন। তবে এহেন লিয়েন্ডার পেজের ব্যাক্তিগত জীবনে একাধিক ক্ষত রয়েছে। সেই ক্ষত ফের একবার সামনে এল। অবশেষে গার্হস্থ্য হিংসায় দোষী সাব্যস্ত ভারতের টেনিস তারকা। আট বছর আগে লিয়েন্ডারের বিরুদ্ধে মামলা করেছিলেন তাঁর প্রাক্তন বান্ধবী রিয়া পিল্লাই। অবশেষে সেই মামলার রায় দিল মুম্বই আদালত। মুম্বই আদালতের রায়ে দোষী সাব্যস্ত হয়েছেন পেজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পেজের সঙ্গে আট বছর সম্পর্ক ছিল রিয়ার। দুজন লিভ ইন রিলেশনশিপে ছিলেন। রিয়া অভিযোগ করেন, মানসিকভাবে তাঁর উপর নির্যাতন চালাতেন এই টেনিস তারকা। এছাড়া কটূ ভাষায় আক্রমণ ও হিংসাত্মক ব্যবহার করতেন পেজ। যার ফলে মানসিক এবং শারীরিক ভাবে প্রভাব পড়েছিলেন রিয়ার উপর। এই অভিযোগের ভিত্তিতেই রায় দেয় মুম্বই আদালত। 



মাস খানেক আগে তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়েছেন।  গোয়া তৃণমূলে যোগ দেন তিনি। এছাড়া বান্ধবী কিম শর্মাকে নিয়ে তাঁর প্রেমপর্ব চুটিয়ে চলছে। এমন অবস্থায় এ বার 
ঘোর বিপাকে পেজ। 


২০১৪ সালে লিয়েন্ডারের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার মামলা করেছিলেন মডেল তথা অভিনেত্রী রিয়া। মুম্বই আদালতের রায়ে জানায়, প্রতি মাসে রিয়া পিল্লাইকে ৫০ হাজার টাকা দিতে হবে পেজকে। লিয়েন্ডার ও রিয়ার যৌথ বাসভবনে রিয়া না থাকতে চাইলে, তাঁকে প্রতি মাসে ১ লাখ টাকা দিতে হবে। চলতি মাসের শুরুতেই এই মামলার রায় দিয়েছিলেন বিচারক। কিন্তু শুক্রবারই সেটা সামনে এল। 


আরও পড়ুন: Exclusive: শীর্ষে থাকা Magnus Carlsen-কে হারানো থেকে Sachin Tendulkar-এর প্রশংসা, অকপট তরুণ গ্র্যান্ড মাস্টার Rameshbabu Praggnanandha


আরও পড়ুন: Ranji Trophy: Mukesh Kumar-এর দুরন্ত বোলিংয়ের পরেও মাত্র ৫৩ রানের লিড পেল বাংলা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)