নিজস্ব প্রতিবেদন: আর ঠিক দু'দিন বাদেই আইপিএলের (IPL 2021) শুভারম্ভ। প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। কিন্তু রোহিত শর্মাদের (Rohit Sharma) বিরুদ্ধে নামার ৪৮ ঘণ্টা আগে বিরাট কোহলির (Virat Kohli) শিবিরে ফের দুশ্চিন্তা বাড়ল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেবদূত পাড্ডিকলের (Devdutt Padikkal) পর এবার দলের অজি অলরাউন্ডার ড্যানিয়েল স্য়ামস (Daniel Sams) করোনা (COVID-19) আক্রান্ত হলেন। আরসিবি-র পক্ষ থেকে ট্যুইটারে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “ড্যানিয়েল স্য়ামস গত ৩ এপ্রিল চেন্নাইয়ের হোটেলে চেক-ইন করেছিলেন নেগেটিভ কোভিড রিপোর্ট নিয়েই। কিন্তু ৭ এপ্রিল ওঁর দ্বিতীয় করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। স্যামের এই মুহূর্তে কোনও উপসর্গ নেই। মেডিক্যাল পরিষেবা দিয়েই তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে।"




এই মরসুমে স্যামস আরসিবি-দলে যে পাঁচজন অজি ক্রিকেটার রয়েছেন, তাঁদের মধ্যে স্যামস একজন। বাকি চারজন হলেন গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell), ড্যান ক্রিস্টিয়ান (Dan Christian), অ্যাডাম জাম্পা (Adam Zampa) ও কেন রিচার্ডসন (Kane Richardson) ম্যাক্সওয়েল-ক্রিস্টিয়ানরা অনুশীলন করলেও স্যামস নিজের হোটেলের ঘরে নিভূতবাসে রয়েছেন। জাম্পা-রিচার্ডসনরা এখনও ভারতে আসেননি।


আরও পড়ুন: IPL 2021: মুম্বইতে চলে এলেন Rabada ও Nortje, কিন্তু প্রথম ম্য়াচ খেলবেন না!

 
বিজয় হাজার ট্রফিতে (Vijay Hazare Trophy) আগুনে ফর্মে ছিলেন পাড্ডিকল। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান এসেছিল তাঁর ব্য়াটেই। ৭ ম্য়াচে ১৪৭.৪০-এর গড়ে পাড্ডিকল করেছিলেন ৭৩৭ রান। সেই পাড্ডিকলই প্লেয়ারদের মধ্য়ে সবার আগে আইপিএলের মুখে করোনা আক্রান্ত হন। এখন তিনি আছেন আইসোলেশনে।অন্যদিকে গতকাল কোভিড পজিটিভ হয়েছিলেন কিরণ মোরে (Kiran More)। রোহিতের টিমের উইকেটকিপারদের পরামর্শদাতা ও স্কাউট যদিও উপসর্গহীন। কিন্তু জাতীয় দলের প্রাক্তন উইকেটকিপারকে রাখা হয়েছে আইসোলেশনে।