নিজস্ব প্রতিবেদন: অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি- টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে অনিশ্চয়তা আরও বাড়ল। বিশ্বকাপ আয়োজন নিয়ে সংশয় দ্বিগুন বাড়িয়ে দিল খোদ ক্রিকেট অস্ট্রেলিয়া। আয়োজক বোর্ড ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান এডিংস তো বলেই দিলেন করোনা পরবর্তী সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা কার্যত অবাস্তব!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


চলতি বছরে ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি। জুলাই মাসে আইসিসি এই নিয়ে সিদ্ধান্ত জানাতে পারে। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে ১৬ দলকে নিয়ে অস্ট্রেলিয়ায় এই টুর্নামেন্ট আয়োজন করা যে কার্যত অবাস্তব তা স্বীকার করে নিচ্ছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান।


এখনও করোনার প্রকোপ থেকে মুক্তি পায়নি বিশ্বের অধিকাংশ দেশ। করোনার আঁতুরঘর চিনে ফের নতুন করে সংক্রমণ শুরু হয়েছে। তাই আগামী দিনে টি-টোয়েন্টি বিশ্বকাপ করা যে রীতিমতো কঠিন তা মেনে নিচ্ছে বিশ্বকাপের আয়োজক দেশ। জুলাই মাসে বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আইসিসি। তার আগে ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যানের বক্তব্য খুবই তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে ক্রিকেট মহল।


 


আরও পড়ুন -   সুশান্ত সিং রাজপুত যাকে কোচিং করিয়েছিলেন সেই ছেলে এখন আইপিএলের ক্রিকেটার