নিজস্ব প্রতিবেদন- এক বছর পর আবার সব আগের মতো হবে। মাঠে আসা যাবে। প্রিয় দলের জন্য গলা ফাটানো যাবে।  Lockdown, Corona-পর্ব কাটিয়ে ক্রিকেটপ্রেমীরা আবার আগের মতো মেতে ওঠার সুযোগ পাবেন। খুশির দিন ফিরছে। তাই এমন সময় আবেগের প্লাবন স্বাভাবিক। কিন্তু দেশ থেকে এখনও করোনা বিদায় নেয়নি। ফলে সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ এখনও বলবত্ আছে। Vaccine এলেও কেন্দ্রীয় সরকারের তরফে এখনও নিয়ম পালনের আর্জি জানানো হচ্ছে। কিন্তু চেন্নাইতে অন্যরকম ছবি ধরা পড়ল। সেখানে ক্রিকেটপ্রেমীরা যা করলেন, তাতে চিন্তার কারণ থাকল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

India Vs England সিরিজের দ্বিতীয় Test-এ দর্শকদের মাঠে আসার অনুমতি মিলেছে। চিপক স্টেডিয়ামে ম্যাচ দেখতে আসার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। শনিবার থেকে শুরু দ্বিতীয় টেস্ট। আর সেই টেস্টের টিকিট সংগ্রহের জন্য উপচে পড়ল ভিড়। স্টেডিয়ামের বাইরে ভিড় করলেন ক্রিকেটভক্তরা। Social Distancing-এর বালাই রইল না। একে অপরের গায়ে গা ঠেকিয়ে টিকিট নেওয়ার লাইনে দাঁড়ালেন সবাই। ভিড়ের চাপে এক ক্রিকেটপ্রেমী লাইনে দাঁড়িয়ে জ্ঞান হারালেন। তাঁকে তড়িঘড়ি পাঠানো হল হাসপাতালে।


আরও পড়ুন-  দু'কিমি দৌড়তে হাঁসফাস অবস্থা! ফিটনেস টেস্টে ফেল IPL-এর ছয় তারকা


টিকিটের বিক্রি হয়েছিল অনলাইনে। কিন্তু টিকিট নিতে ক্রিকেট সমর্থকদের স্টেডিয়ামে আসতে হয়েছিল। তামিলনাড়ু ক্রিকেট সংস্থা চিপকে ৫০ শতাংশ দর্শকাসন ভর্তি হবে বলে জানিয়েছিল। তার পর বৃহস্পতিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে যায়, চিপকের বাইরে লম্বা লাইনে দাঁড়িয়ে লোকজন টিকিট সংগ্রহ করছেন। সেই খবর ছড়িয়ে পড়তেই ভিড় আরও বাড়তে থাকে। অনেকেই ভাবেন, পরে গেলে যদি আর টিকিট না পাওয়া যায়! তাই সকাল থেকে লম্বা লাইন পড়ে যায়। যদিও বেলা বাড়তে পরিস্থিতিত নিয়ন্ত্রণে আনে কর্তৃপক্ষ। তবে ততক্ষণে সামাজিক দূরত্ব বলে আর কিছু ছিল না।