নিজস্ব প্রতিবেদন : যেচে বিপদ ডেকে আনলেন যুজবেন্দ্র চাহ্বাল। কোহলিকে এক সময় বিয়ের প্রস্তাব দেওয়া মহিলা ক্রিকেটারের ছবিতে কমেন্ট করেছিলেন ভারচীয় পেসার। ব্যস, তার পর আর রক্ষে নেই। চাহ্বালকে ট্রোল করলেন ব্রিটিশ ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। সোশ্যাল মিডিয়ায় ড্যানিয়েল ওয়াট ও চাহ্বালের কমেন্ট-যুদ্ধ ভাইরাল হয়ে গেল মুহূর্তে। এর আগেও অবশ্য চাহ্বাল-ওয়াটের কমেন্ট-যুদ্ধ চলেছে। তবে এবার চাহ্বালকে স্টেপ-আউট করে খেললেন ওয়াট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নেটে প্র্যাকটিস করার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ওয়াট। লেখেন- মেলবোর্নে ফিরতে পেরে দারুন লাগছে। সেই ছবিতে কমেন্ট করেন চাহ্বাল। তিনি লেখেন- ৬৬৬৬৬৬। সঙ্গে একটি ইমোজি জুড়ে দেন ভারতীয় স্পিনার। অর্থাত্, এক ওভারে ছটি ছক্কা দেখার ইচ্ছের কথা ওয়াটকে জানান চাহ্বাল।  তার পরই পাল্টা দেন ওয়াট। তিনি লিখে দেন, যদি তুমি বোলিং করতে, তবে হতে পারত। ওয়াটের এমন ট্রোলড হজম করার পর চাহ্বাল অবশ্য আর ফিরে আসেননি। তবে এরই মাঝে ভারতীয় দল নিউ জিল্যান্ডের কাছে একদিনের সিরিজ হেরেছে। চাহ্বাল ভারতীয় দলে ফিরে এসে তিন উইকেট নিয়েছেন। তবে দ্বিতীয় ওয়ান-ডেতে জেতেনি ভারত।


আরও পড়ুন-  আজ গোটা দেশ মেতে উঠতে পারে বিশ্বজয়ের আনন্দে! বাংলাদেশ বলছে, ছেড়ে কথা বলব না



এর আগে ভারতীয় দলের আরেক স্পিনার কুলদীপ যাদবের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন চাহ্বাল। সেই ছবিতে ওয়াট কমেন্ট করেছিলেন, মনে হচ্ছে তোমার উচ্চতা আমার থেকেও কম। ওয়াটের সেই কমেন্ট নিয়ে নেট-পাড়ার হাসাহাসি হয়েছিল। সেবারও ওয়াটের কমেন্ট-এর পর আর চাহ্বাল বাকযুদ্ধে জড়াননি।