নিজস্ব প্রতিবেদন: এতক্ষণ পর্যন্ত বিসিসিআই-কে সামনে রেখেই গোলাগুলি চলছিল। এবার সম্মুখ সমরে মিতালি রাজ। সরাসরি বাকযুদ্ধে নেমে পড়লেন ভারতীয় ক্রিকেটের আইকন ক্রিকেটার। মহিলা ক্রিকেট দলের কোচ রমেশ পাওয়ার তাঁর ‘উদ্ধত আচরণ’ নিয়ে যে অভিযোগ বিসিসিআইয়ের কাছে জানিয়েছেন, তা পুরোপুরি মিথ্যা, টুইটারে জানালেন মিতালি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মিতালি রাজের বক্তব্য-


আমার উপর যে কলঙ্ক দেওয়া হয়েছে তাতে আমি মর্মাহত এবং দুঃখিত।  বিগত ২০ বছর আমি দায়বদ্ধতার সঙ্গেই দেশের হয়ে খেলেছি। আমার ঘাম ঝরানো সব পরিশ্রম জলে গেল। আজ আমার স্বদেশপ্রেম নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে। আমার গায়ে কাদা ছোড়া হচ্ছে। এটা আমার জীবনের সব থেকে কলঙ্কিত দিন। ঈশ্বর আমাকে আরও আরও শক্তি দিন।



প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে মিতালি রাজকে না খেলানো নিয়েই এই বিতর্কের সূত্রপাত। ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে ম্যাচ হারের পরও অধিনায়ক হরমনপ্রীত কউরকে বলতে শোনা যায়, মিতালি রাজকে বসিয়ে রাখার সিদ্ধান্তে তিনি এক বিন্দুও অনুশোচিত নন। দলের কথা ভেবেই না কি তাঁকে খেলানো হয়নি। হরমনপ্রীতের এই মম্তব্যের পরই তাঁর উপর খড়্গহস্ত হন মিতালি রাজের ম্যানেজার অনীষা গুপ্তা। হরমনপ্রীতকে মিথ্যাবাদী বলেও আক্রমণ করেন তিনি।


আরও পড়ুন- ‘বিশ্বকাপ চলাকালীনই অবসরের হুমকি দিয়েছিল মিতালি’


মঙ্গলবার বিসিসিআইয়ের কাছে গোটা ঘটনার কথা জানিয়ে চিঠি দেন খোদ মিতালি রাজ। টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কউরকে নিয়ে দেখা করেন বোর্ড কর্তাদের সঙ্গেও। কোচ রমেশ পাওয়ার  ও কাউন্সিল অব অ্যাডমিনিসট্রেশনের সদস্য ডায়না ইদুলজির বিরুদ্ধে লিখিত ও মৌখিকভাবে অভিযোগ জানান তিনি। চিঠিতে রমেশ পাওয়ারের বিরুদ্ধে ‘হেনস্থা’ ও ইদুলজির উপর ‘পক্ষপাতের অভিযোগ’ আনেন মিতালি রাজ।


আরও পড়ুন- ফের পৃথ্বী-ম্যাজিক, অজি-ভূমে অস্তিত্ব জাহির সচিনের উত্তরসূরির


পরের দিন বোর্ড সিইও রাহুল জোহরি ও জেনারেল ম্যানেজার সাবা করিমের সঙ্গে দেখা করে মিতালি রাজের বিরুদ্ধে পাল্টা অভিযোগ জানান রমেশ পাওয়ার। মিতালি ও তাঁর মধ্যে যে দূরত্ব তৈরি হয়েছিল সে কথা স্বীকার করে নিলেও, রমেশ পাওয়ার মিতালির ‘উদ্ধত আচরণ’ নিয়ে প্রশ্ন তোলেন। বুধবারের এই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই এবার টুইট করে প্রতিক্রিয়া দিলেন মিতালি। পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে জল আরও গড়াবে বলেই মত ওয়াকিফহাল মহলের।