নিজস্ব প্রতিবেদন— জন্টি রোডস, ডেভিড ওয়ার্নার। দুজনই অসাধারম ক্রিকেটার। তাই ক্রিকেটভক্তরা তাঁকে সারাজীবন মনে রাখবেন সেটাই স্বাভাবিক। সারা বিশ্বে এই দুজনের অগণিত ভক্ত। তবে ভারতীয় ক্রিকেট সমর্থকরা এই দুজনকে মনে রাখবেন আরও একটি কারণে। ভারতের সঙ্গে এই দুজনের সম্পর্ক নিবিড়। দুজনেরই ভারত ও ভারতীয় সংস্কৃতির প্রতি প্রবল টান রয়েছে। আর সেটা তাঁরা সুযোগ পেলেই প্রকাশ করেন। জন্টি রোডস যেমন মেয়ের নাম রেখেছেন ইন্ডিয়া। অজি ক্রিকেটার ওয়ার্নারও মেয়ের নাম রেখেছেন ইন্ডি। এদেশের প্রতি নিজেদের ভালবাসা জাহির করেন দুজনেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনাভাইরাসের প্রকোপের জেরে এখন সারা বিশ্বে খেলাধূলা বন্ধ। ক্রিকেটারদের অলস সময় কাটছে। প্রত্যেকেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। প্রাণঘাতী ভাইরাস মানবজাতিকে কোথায় নিয়ে দাঁড় করাবে তা এখনও স্পষ্ট নয়। দুঃশ্চিন্তা বাড়ছে। চরম দুঃসময়ে পরিবারের সব থেকে ছোট সদস্যরাই যেন সবার মুখে কিছুটা হাসি ফোটাচ্ছে। ওয়ার্নারের ক্ষেত্রেও ব্যাপারটা সেরকমই। মেয়ের সঙ্গে একটি নাচের ভিডিয়ো শেয়ার করেছেন ওয়ার্নার। সেখানে তিনিও ছোট মেয়ের সঙ্গে তুমুল নাচছেন। তাও আবার ভারতীয় সিনেমার একটি গানে।


আরও পড়ুন— অলস সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা, বাড়ছে জুয়াড়িদের আনাগোনা! সতর্ক আইসিসি



মাই নেম ইজ শিলা...শিলা কি জওয়ানি। তিস মার খান সিনেমার গান। সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও গানটি দারুন হিট করেছিল। সেইসঙ্গে ক্যাটরিনা কাইফের নাচ ছিল উপরি পাওনা। সেই গানে এবার মজলেন ওয়ার্নার ও তাঁর মেয়ে ইন্ডি। মেয়েকে ভারতীয় পোশাকও পড়িয়েছেন ওয়ার্নার। ইন্ডি নাচছেন একেবারে বলিউডের নায়িকার মতো। আর সেই ভিডিয়োর ক্যাপশনে ওয়ার্নার লিখেছেন, ইন্ডি, আপনাদের জন্য এটা করতে বলেছে আমাকে। দয়া করে কেউ আমাকে সহায়তা করুন।