নিজস্ব প্রতিবেদন: একে তো দলের পারফরম্যান্স খারাপ। এরমধ্যে বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কারণ হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য এ বারের আইপিএল (IPL 2022) থেকেই ছিটকে গেলেন দীপক চাহার (Deepak Chahar)। শুক্রবার আইপিএল-এর তরফ থেকে এই তারকা বোলারের ছিটকে যাওয়ার আপডেট দেওয়া হল। শোনা যাচ্ছে ১৪ কোটির ক্রিকেটার চার মাসের জন্য মাঠের বাইরে যেতে পারেন। এ দিকে আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ (WT20)। এই প্রতিযোগিতার আগে সুস্থ না হলেও দীপকের পক্ষে টি-২০ বিশ্বকাপে খেলার সম্ভাবনা খুবই কম বলে মনে করছে ওয়াকিবহাল মহল। সেটা টিম ইন্ডিয়ার (Team India) জন্যও বড় ধাক্কা হবে।     


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দীপক। এরপর তিনি প্রায় দেড় মাস এনসিএ-তে ছিলেন। এমনকী সেরেও উঠছিলেন তিনি, বল করছিলেন নেটে। তবে শোনা যাচ্ছে যে, তাঁর পুরানো চোট এখনও সারেনি। এরমধ্যেই আবার পিঠে চোট পেয়েছেন তিনি। মনে করা হচ্ছিল যে, চাহার আইপিএলের মাঝামাঝি সময়ে চেন্নাইয়ে যোগ দিতে পারেন। কিন্তু তাঁর কামব্যাকের ভাবনা ধাক্কা খেল সজোরে।



চেন্নাইকে চাহারের অভাব যে ভোগাচ্ছে, সেকথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে চেন্নাইয়ের পাশাপাশি এ বার টিম ইন্ডিয়াও বড় ধাক্কা খেল। বিগত কয়েক মাসে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে চাহার দলের ভরসাযোগ্য হয়ে উঠেছিলেন তিনি। কারণ বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও দলের প্রয়োজনে রুখে দাঁড়াতে পারেন তিনি। তাই দীপক শেষ পর্যন্ত মাঠে না নামলে সেটা ভারতীয় দলের কাছে বড় ধাক্কা হবে। 


আরও পড়ুন: IPL 2022, RR vs GT: Jos Buttler-এর 'স্পোর্টসম্যান স্পিরিট'-এর প্রশংসা করে কাকে খোঁচা দিলেন Yuvraj Singh? জেনে নিন


আরও পড়ুন: Joe Root Steps Down: Virat Kohli-র পথ অনুসরণ করে স্বেচ্ছায় নেতৃত্ব ছাড়লেন ব্যর্থ জো রুট


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)