IPL 2022, RR vs GT: Jos Buttler-এর 'স্পোর্টসম্যান স্পিরিট'-এর প্রশংসা করে কাকে খোঁচা দিলেন Yuvraj Singh? জেনে নিন

গুজরাতের ব্যাটিং ইনিংসের ১২তম ওভারে জিমি নিশামের বলে হার্দিক পান্ডিয়া একটি পুল শট মারেন। লং-অনে দাঁড়িয়ে থাকা জোস বাটলার অনেকটা জায়গা কভার করে এক তুখোড় ডাইভ মেরে বল প্রথমে রুখে দেন।   

Updated By: Apr 15, 2022, 03:53 PM IST
IPL 2022, RR vs GT: Jos Buttler-এর 'স্পোর্টসম্যান স্পিরিট'-এর প্রশংসা করে কাকে খোঁচা দিলেন Yuvraj Singh? জেনে নিন
জস বাটলারের পাশে যুবরাজ।

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজের যুদ্ধে একাধিক কাণ্ড ঘটিয়ে শিরোনামে এসেছেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। জস বাটলারকে (Jos Buttler) মানকেডিং আউট থেকে শুরু করে গায়ে লাগার পরেও রান নেওয়া। মানকেডিং ক্রিকেটীয় পরিভাষায় মান্যতা পেলেও তাঁকে বিঁধেছেন একাধিক প্রাক্তন। এ বার বাটলারের 'স্পোর্টসম্যান স্পিরিট'-এর প্রশংসা করতে গিয়ে টিম ইন্ডিয়ার (Team India) এই অফ স্পিনারকে পরোক্ষভাবে বিঁধলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। 

গুজরাত টাইটান্স বনাম রাজস্থান রয়্যালসের (RR vs GT) ম্যাচের প্রথম ইনিংসে একটি ঘটনা সামনে আসে। গুজরাতের ব্যাটিং ইনিংসের ১২তম ওভারে জিমি নিশামের বলে হার্দিক পান্ডিয়া একটি পুল শট মারেন। লং-অনে দাঁড়িয়ে থাকা জোস বাটলার অনেকটা জায়গা কভার করে এক তুখোড় ডাইভ মেরে বল প্রথমে রুখে দেন। তবে তিনি উঠতে গেলেই বাউন্ডারিতে তাঁর হাত লেগে যায়। বাটলার নিজে থেকেই আম্পায়ারদের সিদ্ধান্ত তৃতীয় আম্পায়রকে পাঠানোর জন্য বলেন।  ভিডিও রিপ্লেতে দেখা যায় বাটলারের বল হাতে বল থাকা অবস্থাতেই তিনি বাউন্ডারিতে স্পর্শ করেন এবং গুজরাতকে এর জেরে চার রান দেওয়া হয়।

এই ঘটনাকে কেন্দ্র করেই যুবরাজ তাঁর টিম ইন্ডিয়ার প্রাক্তন সতীর্থ অশ্বিনকে পরোক্ষভাবে ঠুকলেন। বাটলারের সততার জন্য তাঁকে বাহবা দিয়ে টুইটারে যুবরাজ লিখেছেন, 'আমাদের ক্রিকেটে এখনও জেন্টালম্যান রয়েছে। জস বাটলারের থেকে বাকিদের শেখা উচিত, বিশেষত ওর সতীর্থদের।' 

তবে তাঁর টুইটের শেষ লাইন নিয়ে ক্ষেপে গিয়েছেন নেটিজেনরা। যদিও অশ্বিনের নাম পোস্টের মধ্যে কোথাও নেই। 

আরও পড়ুন: KKR, IPL 2022: বাইশ গজের যুদ্ধের আগে Shreyas Iyer, Pat Cummins মিষ্টিমুখে নববর্ষ পালন, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Joe Root Steps Down: Virat Kohli-র পথ অনুসরণ করে স্বেচ্ছায় নেতৃত্ব ছাড়লেন ব্যর্থ জো রুট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.