ওয়েব ডেস্ক: হায় রে! খোদ সচিন তেন্ডুলকরের হাত থেকে দেওয়া পুরস্কার পেয়েও কি না ফিরিয়ে দিতে হচ্ছে! রিও অলিম্পিকে দুরন্ত পারফরম্যান্সের পর সচিন তেন্ডুলকর তাঁকে বিএমডব্লু উপহার দিয়েছিলেন। কিন্তু ত্রিপুরার মেয়ে দীপিকা কর্মকার সেই উপহার ফিরিয়ে দেবেন। কারণটা আর কিছুই নয়। আসলে দীপা নিজেই জানিয়েছেন, আগরতলার যে এলাকায় তিনি থাকেন, সেখানে বিএমডব্লুর মতো গাড়ি রক্ষণাবেক্ষণ করা সহজ নয়। রাস্তাঘাটের অবস্থাও ভালো নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- দিনের সেরা সব খবর


BMW-এর মত গাড়ি ঘোরাতে গেলে যতটা রাস্তা চওড়া হতে হয়, তেমন রাস্তাও নেই। ফলে BMW-চালাতে খুব সমস্যায় পড়তে হচ্ছে। তার ওপর আবার আগরতলায় বিএমডব্লু-র কোনও সার্ভিস সেন্টারও নেই। ফলে মোটা অঙ্কের টাকা খরচ করেও গাড়ি সারছে না। অলিম্পিকে পদকজয়ী সাক্ষী মালিক, পিভি সিন্ধু এবং চতুর্থ স্থানাধিকারী দীপা কর্মকারকে সচিনের হাত দিয়েই উপহার দেয় হায়দরাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন।



এসব সমস্যাগুলোর কথা মাথায় রেখে দীপা ঠিক করেছেন, ব্যয়বহুল গাড়িটি হায়দরাবাদ ব্যাডমিন্টন সংস্থার সভাপতি ভি চামুন্ডেশ্বরনাথকেই ফিরিয়ে দেবেন। দীপার কোচ বিশ্বেশ্বর নন্দীও তাঁর ছাত্রীর এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন।