নিজস্ব প্রতিবেদন:  ভারত সফরে এসে এ কি বললেন ডোনাল্ড ট্রাম্প! কিংবদন্তি ক্রিকেটার সচিনকে বলে বসলেন 'সু..চিন'। মার্কিন প্রেসিডেন্টের অদ্ভুত উচ্চারন শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। ডোনাল্ড ট্রাম্পকে খোঁচা দিতে ছাড়েনি বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠানে স্বামী বিবেকানন্দকে উদ্ধৃত করতে গিয়ে রীতিমতো হোঁচট খেয়ে বসেন ডোনাল্ড ট্রাম্প। নমস্তে ট্রাম্প-এ বক্তব্য রাখার সময় মার্কিন প্রেসিডেন্ট বলেন, "স্বামী ভিভেকামনন্ড..."


ওই বক্তব্যেই সচিন তেন্ডুলকার, বিরাট কোহলির নাম তুলে ক্রিকেটের জনপ্রিয়তার কথা বললেন ট্রাম্প। আর সেখানেই তিনি বলেন , " ভারত হল সেই দেশ যেখানে মানুষেরা বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটার সু..চিন তেন্ডুলকর থেকে বিরাট কোহলির জন্য গলা ফাটান।"


এরপর টুইটারে ট্রাম্পকে ট্রোলডও করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। আর এমন দিনে সচিনকে ট্রাম্প সুচিন বললেন যে দিন কিনা ১০ বছর আগে একদিনের ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসেবে ২০০ রানের মাইলস্টোন পূরণ করেন সচিন।



 



আইসিসি-র চেয়ে একধাপ এগিয়ে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসন কিংবদন্তিদের নাম উচ্চারন করার সময় আরও রিসার্চ করারও পরামর্শ দেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে।


আরও পড়ুন - 'সোয়ামি ভিভেকামননন্ড...' মোতেরায় বাণী উদ্ধৃত করতে গিয়ে হোঁচট খেলেন ট্রাম্প