অয়ন ঘোষাল: কলকাতায় ফের ডার্বির উত্তাপ। ডুরান্ত ফাইনালে মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল। যুবভারতীতে মহারণের আগে সরগরম শহর। জিততেই হবে বলে হুঙ্কার মোহনবাগান, ইস্টবেঙ্গলের দুই কোচের। তবে ডুরান্ড ফাইনালের টিকিট ব্ল্যাক করার অভিযোগ। মোহনবাগান ও ইস্টবেঙ্গল ক্লাবের কাছ থেকে গ্রেফতার ৩। দ্বিগুণ দামে বিক্রি হচ্ছে টিকিট, খবর পেয়েই হানা গুন্ডাদমন শাখার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Sovan Meets Partha Chatterjee: লক-আপের কাছে পার্থর সঙ্গে দেখা শোভনের, কী কথা হল দুজনের?


সেখান থেকেই ধৃত অজয় শেঠ (৪৯), মুশির আহমেদ (৪৯), ওমপ্রকাশ শেঠ (৫১) ও মহম্মদ রশিদ (৫৩)। পুলিস সূত্রে খবর, এই ৩ জনই নিয়মিত টিকিট ব্ল্যাকার। ধৃতদের থেকে উদ্ধার প্রচুর টিকিট। শনিবার যখন গাড়ির ভিতর বসে ভারত-পাক ম্যাচের বেটিং চলছিল, ঠিক সেই সময় ইস্টবেঙ্গল ক্লাবের সামনে বিশাল অঙ্কের টাকার বিনিময়ে ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের টিকিট বিক্রি হয়েছে বলে অভিযোগ। 


ময়দানের ইস্টবেঙ্গল এবং মোহনবাগান তাঁবু থেকে বিক্রি করা হয়েছে ডুরান্ড কাপ ফাইনালের টিকিট। অনলাইনে টিকিট কেনার সুযোগ ছিল না। ডুরান্ড ফাইনালের ডার্বি নিয়ে দুই প্রধানের সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ তৈরি হয়েছে। বহু সমর্থক ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি বলে অভিযোগ। ডুরান্ড কাপের ফাইনালে এবার মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল। সবুজ-মেরুনের কোচ জোয়ান ফেরান্ডো যখন সুযোগ হাতছাড়া করতে চাইছেন, তখন সতর্ক লাল-হলুদ কোচ কার্লেস কুয়াদ্রাত। 


এ বছর খাতায়-কলমে অনেক শক্তিশালী দল গড়েছে মোহনবাগান। ফেরোন্দোর কোচিংয়ে দারুন ছন্দেও রয়েছে ফুটবলাররা। ডুরান্ডে গ্রুপ লিগের খেলায় সেই মোহনবাগানকেই হারিয়ে দিয়েছিল ইস্টবেঙ্গল! সৌজন্য কোচ কার্লেস কুয়াদ্রাতের মগজাস্ত্রে। 



আরও পড়ুন, Abhishek Banerjee: লিপস অ্যান্ড বাউন্ডসের ১৬ ফাইলে কী আছে? খতিয়ে দেখবে হাইকোর্ট


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)