নিজস্ব প্রতিবেদন : আই লিগের শুরু থেকেই যুবভারতীকে হোম গ্রাউন্ড হিসেবে চেয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু কম টাকায় ইস্টবেঙ্গলকে যুবভারতী দিতে রাজি ছিল না রাজ্যের ক্রীড়া দফতর। শেষমেশ যুবভারতী নিয়ে জটিলতা কাটল। কল্যাণীর পরিবর্তে এবার থেকে যুবভারতীতেই হোম ম্যাচ খেলতে পারবে লাল-হলুদ। ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে বৈঠকের পর লাল-হলুদের খেলার ব্যাপারে সবুজ-সংকেত দিয়েছেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়েই যুবভারতীতে খেলতে চান নতুন কোচ মারিও। সমর্থকরাও যুবভারতীতে খেলার পক্ষে সওয়াল করেন। এবার মোহনবাগানের মতো কম টাকাতেই যুবভারতী পেতে চলেছে ইস্টবেঙ্গলও। কোয়েস ইস্টবেঙ্গল এফ সি-র হয়ে মাঠ ভাড়া নেবে ইস্টবেঙ্গল ক্লাব। ফলে ১৩ ফেব্রুয়ারি ইস্টবেঙ্গল-মিনার্ভা ম্যাচ হবে যুবভারতীতেই।  এর আগে ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার হুঁশিয়ারি দিয়েছিলেন, সমস্যার সমাধান না হলে তাঁরা মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন।


আরও পড়ুন-  I LEAGUE 2019-20: আইজলের বিরুদ্ধে নামার আগে ধাক্কা লাল-হলুদ শিবিরে, চোট পেলেন গুরুত্বপূর্ণ ফুটবলার


কল্যাণীর পরিবর্তে যুবভারতীকে হোমগ্রাউন্ড করার কথা ফেডারেশনকে চিঠি দিয়ে জানিয়েও দিয়েছে লাল-হলুদ। ডার্বিসহ আই লিগের পাঁচটা হোম ম্যাচ হবে যুবভারতীতে। ইস্টবেঙ্গল যুবভারতী পেয়ে যাওয়ায় আবার শহরে ফিরতে চলেছে আই লিগ। মোহনবাগানের অবশ্য কল্যাণী থেকে হোমগ্রাউন্ড সরানোর কোনও পরিকল্পনা নেই।