ওয়েব ডেস্ক :  মিনার্ভাকে হারিয়ে আই লিগের খেতাবি লড়াইয়ে ঠিক যে ভাবে ফিরে এসেছিল ইস্টবেঙ্গল, কোঝিকোড়ে গোকুলামের কাছে হেরে এবারের মত লিগ প্রায় শেষ ইস্টবেঙ্গলের। সোমবার যুবভারতীতে মোহনবাগানকে হারিয়ে  লিগের খেতাবি দৌড় থেকে ছিটকে দিয়েছিল এই গোকুলাম। শনিবার ঘরের মাঠে ইস্টবেঙ্গলকে ২-১ গোলে হারিয়ে কলকাতার আর এক প্রধানের খেতাবি দৌড়ের আশায় জয় ঢেলে দিল কেরলের দলটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'অনু'ই অনুপ্রেরণা, সিরিজ জিতে বললেন বিরাট   


প্রথমার্ধের ইনজুরি টাইমে বক্সের মধ্যে কেভিন লোবোকে ফাউল করেন ড্যানিয়েল। রেফারি পেনাল্টির নির্দেশ দিলে স্পটকিক থেকে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন জাপানি কাটসুমি উসা। বিরতির পর ৫১ মিনিটে জিওমির গোলে সমতায় ফেরে গোকুলাম। এরপর আক্রমণ-প্রতিআক্রমণে দু'দলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করে। ৮৬ মিনিটে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের গোলেই বল ঢুকিয়ে দেন সালাম রঞ্জন সিং। ম্যাচের শেষ দিকে অর্ণব মন্ডলের সঙ্গে হাতাহাতি করে লাল কার্ড দেখেন গোকুলামের ইর্শাদ। কয়েক মিনিট পরেই লাল-কার্ড দেখে মাঠ ছাড়েন অর্ণবও।



গোকুলামের কাছে হেরে ১৫ ম্যাচ শেষে ২৬ পয়েন্ট নিয়ে আই লিগে তিন নম্বরেই থেকে গেল ইস্টবেঙ্গল। অঙ্কের বিচারে লিগ জয়ের ক্ষীণ সম্ভবনা থাকলেও মিনার্ভা ও নেরোকার ম্যাচের দিকেই আপাতত তাকিয়ে থাকতে হবে ইস্টবেঙ্গলকে। 


খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়