নিজস্ব প্রতিবেদন— লকডাউনের সময় লোকে কত কী করছেন! কেউ ভাল রান্না করছেন। কেউ গান গাইছেন প্রাণ খুলে। কেউ আবার ভাল নাচ করে নিজের প্রতিভা জাহির করছেন। আর তিনি! তাঁর সময় কেটে যাচ্ছে একটা মূল্যবান জিনিস খুঁজতে খুঁজতে। আর হাজার খুঁজেও সেটা না পেয়ে তিনি যেন পাগলের মতো আচরণ করছেন। তবে জিনিসটা সত্যিই মূল্যবান। আর সেটা না পেলে যে কোনও ক্রিকেটারেরই পাগলপ্রায় হয়ে ওঠার কথা। ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চারের এখন তাই মন খারাপ। সাধের জিনিসটি হারিয়ে ফেলেছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই পেসার একটি মেডেল হারিয়ে ফেলেছেন। যে মেডেল তিনি বিশ্বকাপ খেলে পেয়েছিলেন। বিশ্বকাপ খেলাটা যে কোনও ক্রিকেটারের কাছে স্বপ্ন। আর সেই বিশ্বকাপ থেকে পাওয়া মেডেল যে কোনও ক্রিকেটারের কাছে অমূল্য সম্পদ। সেটাই কি না হারিয়ে ফেলেছেন আর্চার। তবে তিনি মনে করছেন, বাড়িতেই সেটি কোথাও একটা রেখেছেন। এখন মনে করতে পারছেন না। আর তাই পাগলের মতো আচরণ করছেন তিনি। আর্চার বলেছেন, একজন আমাকে একটা ছবি উপহার দিয়েছিল। ওটা দেওয়ালে টাঙাই। তার উপরই মেডেলটা ঝুলিয়ে রেখেছিলাম। 


আরও পড়ুন— দশ দিনেই ভাঙল প্রেম! ছেলের থেকে কমবয়সী প্রেমিককে ছাড়লেন নেমারের মা


সম্প্রতি অন্য বাড়িতে গিয়েছেন আর্চার। আর এই বাড়ি বদলানোর সময়ই তাঁর মেডেল হারিয়েছে বলে মনে করছে আর্চার। বিশ্বকাপ ফাইনালে সুপার ওভারে বল করেছিলেন তিনি। তার পর নিউ জিল্যান্ডকে রোমহকর্ষক ম্যাচে হারিয়ে বিশ্বসেরা হয়েছিল আর্চার। ফাইনাল ম্যাচের পর সেই মেডেল তিনি অর্জন করেছিলেন। আর তাই এখন সেটা হারিয়ে তাঁর ভীষণ মন খারাপ। আর্চার বলেছেন, সত্যি বলছি, আমার পাগলের মতো অবস্থা। কোথায় যে রেখেছি মেডেলটা!