নিজস্ব প্রতিবেদন: ভারতের সেলিব্রেটিদের তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করলেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এ বারও তেমনই ঘটনা ঘটল। আর তিনটি ছবি টুইটারে পোস্ট করে ফের খবরের শিরোনামে চলে এলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়েক দিন আগের কথা। লেস্টারশায়ারের (Leicester) বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচের তিনটি ছবি পোস্ট করেছিলেন বিরাট। এবং এর মাধ্যমে তিনি চার দিনের প্রস্তুতি ম্যাচে লেস্টারশায়ারের তরফে যে সমর্থন পেয়েছিলেন, তার জন্য কাউন্টি দলেকে কৃতজ্ঞতা জানান। এই ছবি তিনটির মধ্যে দু'টি ম্যাচের অ্যাকশন ছবি এবং তৃতীয়টি একটি অনুশীলনে যাওয়ার ছবি ছিল। 



গত ২৬ জুন এই তিনটি ছবি টুইটারে পোস্ট করে বিরাট লিখেছিলেন, 'ধন্যবাদ লেস্টার। এ বার বার্মিংহাম অপেক্ষা করছে।' যে ফটোগ্রাফার এই ছবিগুলি তুলেছিলেন, সেই জন ম্যালেট সোমবার 'কিং কোহলি'-র পোস্টে উচ্ছ্বসিত হয়ে প্রতিক্রিয়া জানান। তিনি আবার লিখেছেন, 'বিরাট আপনার বিনয় ও ভদ্রতার মুগ্ধ হয়ে গেলাম। বিশ্ব সেরা ব্যাটার আমার তোলা ছবি তাঁর ব্যক্তিগত প্রোফাইলে ব্যবহার করেছেন। এটা ভাবলেই দারুণ অনুভূতি হচ্ছে। সাহায্য করার জন্য বিসিসিআই ও লেস্টারকে অনেক ধন্যবাদ।'  



নরউইচের ফটোগ্রাফার, যিনি একজন প্রবল ক্রীড়া অনুরাগীও, বিরাটকে ‘বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন’ বলে অভিহিত করেছেন। এবং তাদের সমর্থনের জন্য তাঁকে এবং টিম ইন্ডিয়াকে ধন্যবাদ জানিয়েছেন।


চারদিনের প্রস্তুতি ম্যাচে শতরান না পেলেও ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন এই তারকা। প্রথম ইনিংসে ৩৩ রান করার পর দ্বিতীয় ইনিংসে করেন ৬৭ রান করেন তিনি। ম্যাচটি ড্র হয়ে যায়। 


আগামী ১ জুলাই থেকে বেন স্টোকসের ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে ভারতীয় দল। বার্মিংহ্যাম টেস্টকে গত বারের সিরিজের 'পঞ্চম টেস্ট' হিসেবে ধরা হচ্ছে। এটি গত বছর কোভিড-১৯-এর কারণে সিরিজের শেষ টেস্ট বাতিল করা হয়েছিল। এই মুহূর্তে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। 


আরও পড়ুন: টিম ইন্ডিয়ার কোন স্পিনারকে টেস্ট দলে দেখতে চান গ্রেম সোয়ান? জেনে নিন


আরও পড়ুন: Eoin Morgan Retirement: কেন ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক? জেনে নিন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)