নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন পাক পেসার ইয়াসির আরাফাত (Yasir Arafat) সম্প্রতি তাঁর জীবনের এক ঘটনা শোনালেন। এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলছেন যে, তাঁর বিয়তে হাজির ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আরাফাত জানিয়েছেন যে, তিনি অনেককেই তাঁর বিয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন। কিন্তু সকলে আসেননি, তবে সৌরভ এসেছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরাফত বলেন, "সৌরভ গঙ্গোপাধ্যায় অত্যন্ত বিনয়ী একজন। অনকে ফ্যানই জানেন না যে, সৌরভ আমার বিয়েতে এসেছিল। আমি অনেক ক্রিকেটারকেই আমন্ত্রণ জানিয়ে ছিলাম। কিন্তু সবাই আসেনি। আমি সৌরভকে আসার জন্য অনুরোধ করেছিলাম। ও এসেছিল। সে সময় সৌরভ বেশ ব্যস্তই ছিল। তবুও ও এসেছিল আমার বিয়েতে।"


আরও পড়ুন: UEFA EURO 2020: শুরু হচ্ছে ফুটবল ফিয়েস্তা, রইল টুর্নামেন্টের সম্পূর্ণ সূচি, জেনে নিন ভারতীয় সময়ে কখন কখন খেলা


ওই সাক্ষাৎকারে আরাফত তাঁর কেরিয়ারের আরও একটি উল্লেখযোগ্য ঘটনার কথা জানিয়েছেন। তিনি বলে কেকেআর (KKR) তাঁকে দলে নেওয়ার জন্য ইচ্ছুক ছিল। এমনকী খোদ দলের মালিক শাহরুখ নজর রেখেছিলেন তাঁর ওপর। এই প্রসঙ্গে আরাফাত বলেন, "আমি ভারত থেকে একটা ফোন পাই। আমাকে বলা হয় যে, আমি কেন কেকেআর-এর সঙ্গে যোগাযোগ করিনি। প্রথমে ভেবেছিলাম কেউ মজা করছে আমার সঙ্গে, পরে এই ফোনটা পেয়ে বুঝি সত্যিই কলকাতা আমাকে চায়। আমি জানতে পারি যে, কেকেআর আমাকে তিন বছরের চুক্তির প্রস্তাব দিতে চলেছে। পরদিন শাহরুখ আমাকে ফোন করে এবং টেক্সট করে জানায় যে, সে আমাকে তাঁর টিম চায়। শাহরুখ লন্ডনে এসে আমাকে প্রস্তাব দিয়েছিল।"


আরাফাত আন্তর্জাতিক ক্রিকেটে সেভাবে ছাপ রাখতে পারেননি। দেশের জার্সিতে ৩টি টেস্ট ১১টি ওয়ানডে ও ১৩টি টি-২০ খেলেন তিনি। তবে কাউন্টি ক্রিকেটে সাসেক্স, হ্যাম্পশায়ার, সমারসেটের হয়ে তিনি দুরন্ত ক্রিকেট খেলেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)