নিজস্ব প্রতিবেদন : মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাঁর ছেলে অর্জুন তেন্ডুলকর ও মেয়ে সারার নামে ভুয়া অ্যাকাউন্ট চলছে। এমন ঘটনা সামনে আসার পর ক্ষোভ প্রকাশ করেছেন সচিন তেন্ডুলকর। একটি টুইট করে সচিন জানিয়েছেন, তাঁর ছেলে ও মেয়ের নামে ভুয়া অ্যাকাউন্ট চলছে। এই ঘটনায় তিনি টুইটার ইন্ডিয়াকে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৮ সালের জুন মাস নাগাদ অর্জুন তেন্ডুলকরের নামে একটি অ্যাকাউন্ট খোলা হয়। বর্তমানে সেই অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা তিন হাজারের বেশি।। অর্জুন তেন্ডুলকরে নামে চলা সেই অ্যাকাউন্ট বেশ জনপ্রিয়তা লাভ করেছে। অথচ এতদিন পর সচিন জানাচ্ছেন, তাঁর ছেলের টুইটারে নাকি কোনও অ্যাকাউন্ট নেই! এই ব্য়াপারে তিনি অনুরাগীদের সাবধান করে দিয়েছেন। সচিন এদিন টুইটে লেখেন, ''আপনাদের জানাতে চাই, আমার ছেলে অর্জুন কিংবা মেয়ে সারার কোনও টুইটার অ্যাকাউন্ট নেই। অথচ অর্জুনের নামে একটি ভুয়া অ্যাকাউন্ট-এর মাধ্যমে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নামে বিদ্বেষমূলক পোস্ট করা হচ্ছে। টুইটার ইন্ডিয়াকে অনুরোধ করছি, যত দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়া হোক।''


আরও পড়ুন-  কোহলিকে সমর্থন গম্ভীরের! বললেন, ''বিদেশের মাটিতে ভারতের জয় শুরু সৌরভের আমলেই''



অ্যাকাউন্টটির ডিসপ্লে ফটো হিসেবে বল হাতে অর্জুনের একটি ছবি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি লর্ডসে দাঁড়িয়ে অর্জুনের একটি ছবিকে অ্যাকাউন্টের কভার ফটো হিসেবে ব্যবহার করা হয়েছে। বায়ো হিসেবে লেখা হয়েছে, ‘অফিসিয়াল-বাঁ-হাতি মিডিয়াম পেসার-সন অফ গড’। উল্লেখ্য, অনুর্ধ্ব-১৬ এবং অনুর্ধ্ব-১৯ বিভাগে মুম্বইয়ের হয়ে প্রতিনিধিত্ব করেছেন সচিন-পুত্র অর্জুন। এছাড়া ২০১৮ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে দু’টি চারদিনের ম্যাচ তিনি ভারতের অনুর্ধ্ব-১৯ দলের হয়েও খেলেছেন।