নিজস্ব প্রতিবেদন: ২০২০ সালের আইপিএলে সাফল্য। জাতীয় দলে সুযোগ। দুবাই থেকেই অস্ট্রেলিয়ার উড়ান ধরেন থাঙ্গারসু নটরাজন। বাকিটা ইতিহাস। তামিলনাডুর চিন্নাপামপাত্তি গ্রামের এঁদো গলি থেকে ব্রিসবেনে টেস্ট অভিষেক। ভারতের ঐতিহাসিক টেস্ট জয়ের শরিক তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে ভারতীয় দলে সুযোগ পাননি নটরাজন। রবিবার তামিলনাডুর এক মন্দিরের সামনে দেখা গেল তাঁকে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তামিলনাডুর সালেমের এক মন্দিরের সামনে ন্যাড়া মাথায় জিন্স আর টি-শার্টে ধরা দিলেন টি নটরাজন। টুইট পোস্টে লিখেছেন, ফিলিং ব্লেসড।


২০২০ সালের আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সেরাটা তুলে ধরেন ভারতীয় ক্রিকেটের ইয়র্কার সেনসেশন টি নটরাজন। জাতীয় দলের জার্সিতে অভিষেক হওয়ার পর থেকেই নজরকাড়া পারফরম্যান্স তামিলনাডুর ২৯ বছর বয়সী পেসার টি নটরাজনের। অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে টিম ইন্ডিয়ার জার্সিতে অভিষেক হয়েছে নটরাজনের। সাদা বলের ক্রিকেটে জাতীয় দলের জার্সিতে চার ম্যাচে নেন ৮টি উইকেট।


আরও পড়ুন-  মেসির মাইনে 49,11,22,92,035 টাকা, ফাঁস করে দিল জনপ্রিয় পত্রিকা   


এরপর নেট বোলার হিসেবে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় থেকে যান নটরাজন। কিন্তু একের পর এক চোট। টেস্ট দলে সুযোগ পেয়ে যান তিনি। গাব্বায় টেস্ট অভিষেক হয় টি নটরাজনের। টেস্ট অভিষেকে নটরাজন প্রথম ইনিংসে ২৪.২ ওভারে ৭৮ রান দিয়ে নেন তিনটি উইকেট। ব্যাট হাতে এক রানে অপরাজিত থাকেন। দ্বিতীয় ইনিংসে অবশ্য উইকেট পাননি তিনি।


আরও পড়ুন-   ১৪০ কেজির স্পিনারের দাপটে নাজেহাল Bangladesh-এর ব্যাটসম্যানরা