মেসির মাইনে 49,11,22,92,035 টাকা, ফাঁস করে দিল জনপ্রিয় পত্রিকা

লিওনেল মেসির মাইনের অঙ্ক শুনলে আপনার চোখ কপালে উঠতে পারে।

Updated By: Jan 31, 2021, 01:17 PM IST
মেসির মাইনে 49,11,22,92,035 টাকা, ফাঁস করে দিল জনপ্রিয় পত্রিকা

নিজস্ব প্রতিবেদন- মেসি বনাম রোনাল্ডো। দুজনের লড়াই শুধু মাঠেই সীমাবদ্ধ নয়। মাঠের বাইরেও তাঁদের লড়াই চলে। তা সে দুজনের জনপ্রিয়তা হোক, বা উপার্জন। কখনও মেসিকে টপকে যান পর্তুগিজ তারকা। কখনও আবার সমানে সমানে লড়াই চলে। তবে দুজনের উপার্জন নিয়ে সাধারণ ক্রিকেট সমর্থকদের মধ্যে কৌতুহলের শেষ নেই। আর তাই মেসি বা রোনাল্ডোর বার্ষিক বা সাপ্তাহিক বেতন নিয়ে মাঝেমধ্যেই স্প্যানিশ মিডিয়া খবর করে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সেই খবর হয় আন্দাজের ভিত্তিতে। এবার কিন্তু তেমনটা নয়। কারণ, এবার মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির কাগজ ছেপে দিল একটি পত্রিকা। 

লিওনেল মেসির (Lionel Messi) মাইনের অঙ্ক শুনলে আপনার চোখ কপালে উঠতে পারে। চার বছরের চুক্তিতে বার্সেলোনা (Barcelona) তাঁকে দেবে ৫৫ কোটি ৫০ লাক ইউরো। El Mundo- নামের সেই জনপ্রিয় পত্রিকা জানিয়েছে, ৩৩ বছর মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির অঙ্ক ৬৭ কোটি ৩০ লাখ ডলার। ২০১৭ সালে মেসি ও বার্সেলোনার মধ্যে চুক্তি হয়েছিল। সেই চুক্তির কাগজ তাদের হাতে রয়েছে বলে দাবি করেছে পত্রিকা কর্তৃপক্ষ। সেই চুক্তি অনুসারে মেসি প্রায় ১৪ কোটি ইউরো পেতে পারেন ভ্যারিয়েবল হিসাবে। অর্থাত্, ভাল পারফর্ম করলে সেই অর্থ তিনি বাড়তি পেতে পারেন।

আরও পড়ুন-  ISL 2020-21: Kerala Blasters-এর বিরুদ্ধে জয়ের খোঁজে ATK Mohun Bagan

সেই পত্রিকা দাবি করেছে, এখনও পর্যন্ত কোনও ফুটবলারের সঙ্গে ক্লাবের এটাই সব থেকে দামি চুক্তি। তবে উপার্জিত অর্থের অর্ধেকটাই মেসিকে স্পেনের সরকারকে কর হিসাবে দিতে হবে। সেই Report-এ জানানো হয়েছে, ইতিমধ্যে মেসি ৫১ কোটি ইউরো হাতে পেয়েছেন। মেসিকে পাওয়ার পর থেকে বার্সেলোনা ৩০টিরও বেশি খেতাব জিতেছে। ফলে তাঁর সঙ্গে এত বেশি অঙ্কের চুক্তি নিয়ে বার্সার আফসোসের কোনও কারণ হয়তো নেই!

.