সংবাদ সংস্থা: যুব বিশ্বকাপে অব্যবস্থা বহর দেখলে লজ্জা পেতে হয়। এই প্রথম অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের আয়োজন করেছে ভারত। সেখানেই গোল খেয়ে গেল আয়োজকরা। ময়লা ফেলার জায়গা নেই, খাবার সরবরাহ করার ক্ষেত্রেও চরম অব্যবস্থা। এমনকী পানীয় জলও মেলেনি। খেলা দেখতে আসা স্কুল পড়ুয়াদের টয়লেটে থাকা কল থেকে জল খেতে হয়। এমন চরম অব্যবস্থা দেখা গেল দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


শুক্রবার দিল্লিতে ছিল ভারত-মার্কিন ‌যুক্তরাষ্ট্রের ম্যাচ। ওই ম্যাচে স্কুলের বাচ্চাদের জন্য ২৭ হাজার টিকিট দেওয়া হয়েছিল। খোদ প্রধানমন্ত্রী এসেছিলেন ম্যাচ দেখতে।  স্টেডিয়ামকে সাজিয়ে তুলতে বাচ্চাদের জন্য দেওয়া হয়েছিল টি শার্ট ও ক্যাপ। কিন্তু খাবার জল নিয়ে ঢুকতে দেওয়া হয়নি।


 


জলের বোতল না পেয়ে স্টেডিয়ামের মধ্যে বাচ্চারা হুড়োহুড়ি করতে থাকে। অনেকে আবার বাধ্য হয়েই টয়লেটে থাকা কল থেকে জল খেয়ে তৃষ্ণা মেটায়। খাবারের ব্যবস্থাও করা হয়েছিল। কিন্তু খাবারের প্যাকেট আসে হাফ টাইমের পরে। শুধু তাই নয় খাবারের প্যাকেট ফেলার জন্য প‌র্যাপ্ত বিন ছিল না। ফলে বাচ্চারা খাবারের প্যাকেট মেঝেতে ফেলে স্তূপ করে দেয়।


 


আয়োজকরা এই অব্যবস্থার কথা কবুল করে নিয়েছেন। তাঁরা এক বিবৃতিতে জানিয়েছেন, ‌যুব বিশ্বকাপের প্রথম ম্যাচে খাবার ও জল বিলি নিয়ে একটা সমস্যা হয়েছিল। জল সরবরাহ করার দায়িত্ব ছিল স্টেডিয়াম কর্তৃপক্ষের।


আরও পড়ুন-১২১ কোটি টাকার নতুন যুবভারতী, কী কী থাকছে জেনে নিন