জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত দু'দিন ধরে অনুশীলন করছিলেন  না। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। তাই কোচ লিওনেল স্কালোনির (Lionel Scaloni) কথা মেনে জিমেই সময় কাটিয়েছিলেন। ফলে লিওনেল মেসির (Lionel Messi) মেগা ফাইনাল না খেলা নিয়ে অনেক 'গল্প' লেখা হয়েছে। তবে সব জল্পনাকে উড়িয়ে আর্জেন্টিনার (Argentina) অধিনায়ক জানিয়ে দিলেন যে, ১৮ ডিসেম্বর লুসেল স্টেডিয়ামে ফ্রান্সের (France) মহড়া নেওয়ার জন্য 'এল এম টেন' (LM 10) শারীরিক ও মানসিকভাবে একেবারে প্রস্তুত। নিজের ফেসবুক পেজে মাত্র দুটি বাক্যে তিনি বুঝিয়ে দিলেন যে, দিদিয়ের দেশঁ (Didier Deschamps)-কিলিয়ান এমবাপে-দের (Kylian Mbappe) বিরুদ্ধে চার বছর আগের বদলা নিতে তিনি তৈরি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাংলায় অনুবাদ করলে মাত্র সাত শব্দের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। তাতেই উত্তাল সোশ্যাল মিডিয়া। মেসি নিজের ফেসবুকে লিখেছেন, 'ফাইনালের জন্য আমি তৈরি। এগিয়ে চলো আর্জেন্টিনা।' একটি সংস্থার বিজ্ঞাপনী প্রচারে এই পোস্ট করেছেন আর্জেন্টিনার অধিনায়ক। কিন্তু সমর্থকরা বলাবলি শুরু করে দিয়েছেন, এটা শুধু বিজ্ঞাপনী প্রচার নয়। মেসির মনের কথা। প্রতিপক্ষকে যেমন তিনি হুঁশিয়ারি দিয়ে রাখলেন। তেমনি তাতিয়ে দিলেন নিজের সতীর্থদের। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)