নিজস্ব প্রতিবেদন: রাশিয়া বিশ্বকাপ নতুন ‘অভিনেতার জন্ম’ দিয়েছে! হলিউডে পা রাখলেই নাকি তাঁর অস্কার বাঁধা। তাঁকে দেখে অভিনয় শিখছেন দেবশঙ্কর হালদারের মতো খ্যাতনামা নাট্যব্যাক্তিরাও। তাঁর ‘নাটক’ হাস্যরস জুগিয়েছে স্বয়ং ‘ফুটবলের রাজপুত্র’ দিয়েগো মারাদোনাকেও। এরপর আশা করি আলাদা করে বলে দিতে হবে না, কাকে নিয়ে এই গৌরচন্দ্রিকা। হ্যাঁ, ঠিকই ধরেছেন, এই প্রতিবেদনে আলোচ্য নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বদলে গেল নাম, বিনিয়োগকারীর হাত ধরে বাণিজ্যিকিকরণের পথে হাঁটল ইস্টবেঙ্গল


এদিন ‘ডাইভার’ নেইমারকে নিয়ে আশ্চর্যজনক তথ্য প্রকাশ করেছে 'রয়্যাল টেলিভিশন সোসাইটি' (আরটিএস)। এই সুইস ব্রডকাস্টারের দাবি, রাশিয়া বিশ্বকাপে মাঠে 'গড়াগড়ি খেয়ে' ১৪ মিনিট 'নষ্ট' করেছেন নেইমার।


আরও পড়ুন-  বিশ্বকাপে টাইব্রেকার মিস, হত্যার হুমকি! ফিরে এল এসকোবারের স্মৃতি


রাশিয়া বিশ্বকাপে এখনও পর্যন্ত ৩৬০ মিনিটের মধ্যে মূল্যবান ১৪ মিনিট ‘অভিনয়ের জন্য’ ব্যয় করেছেন এই ব্রাজিলিয় তারকা। অর্থাত্, ৪ ম্যাচে গড়ে সাড়ে তিন মিনিট করে নষ্ট করেছেন পিএসজি তারকা, এমনই দাবি করেছে আরটিএস। আরও এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করে আরটিএস জানিয়েছে, মেক্সিকো ম্যাচে মাঠে কেবল 'প্লে অ্যাক্ট' করেই সাড়ে ৫ মিনিট সময় নষ্ট করেছেন এই ব্রাজিলিয় ফরোয়ার্ড।


আরও পড়ুন-  টি-টোয়েন্টিতে রেকর্ড ধোনির!


উল্লেখ্য, চলতি বিশ্বকাপে নেইমার তাঁর 'ডাইভিং অ্যাক্ট' নিয়ে ইতিমধ্যেই কোণঠাসা। ‘রক্তে ব্রাজিল’, এমন সমর্কদেরও কেউ কেউ নেইমারের এই আচরণে বিরক্ত। আর এসবের মধ্যে রয়্যাল টেলিভিশন সোসাইটির এই তথ্য যে সমালোচকদের হাত আরও শক্ত করল, সে কথা বলাই বাহুল্য।