নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে করোনা নিয়ে উদ্বেগের মাঝেই মৃত্যু হল প্রাক্তন রঞ্জি ক্রিকেটার জয়মোহন থাম্পির। ৬৪ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। তাঁকে খুন করা হয়েছে বলে প্রাথমিক সন্দেহ পুলিসের। সোমবার তিরুবনন্তপুরমের মানাকৌডে নিজের বাড়িতে জয়মোহনকে মৃত অবস্থায় পাওয়া যায়। ইতিমধ্যেই খুনের অভিযোগে প্রয়াত ক্রিকেটারের ছেলে অশ্বিনকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


১৯৮২ থেকে ১৯৮৪ পর্যন্ত কেরলের হয়ে রঞ্জি ট্রফিতে খেলেন জয়মোহন থাম্পি। শারীরিক অসুস্থতায় ভুগছিলেন ৬৪ বছর বয়সী প্রাক্তন এই ক্রিকেটার। বছর দুয়েক আগে স্ত্রী প্রয়াত হওয়ার পর থেকে ছেলে অশ্বিনের সঙ্গেই থাকতেন বলে জানা গিয়েছে।



এদিকে পুলিসের মতে, সোমবার সকালে মৃতদেহ উদ্ধার হলেও ৩৬ ঘণ্টা আগে মৃত্যু হয়েছে জয়মোহনের। প্রতিবেশীরা গন্ধ পেয়ে পুলিসকে জানায় তারপর দেহ উদ্ধার করা হয়। কিন্তু বাড়িতে ছেলে থাকলেও তিনি কেন কিছু জানাননি সেই থেকেই সন্দেহ দানা বাঁধে। ছেলে অশ্বিনকে মদ্যপ অবস্থায় পাওয়া যায় এবং তাঁর বয়ানে অসংগতি দেখা যায়।



এরপর পুলিসি জেরায় খুনের কথা স্বীকার করেন অশ্বিন। তদন্তে উঠে এসেছে ভারী কোনও বস্তু দিয়ে মাথায় আঘাত করা হয় জয়মোহনকে। টাকা-পয়সা নিয়ে ছেলের সঙ্গে বচসার জেরে এই খুন বলেই মনে করছে পুলিস। মঙ্গলবার অশ্বিনকে গ্রেফতার করে পুলিস। ঘটনার তদন্ত চলছে।



আরও পড়ুন - ভেনু বদল! এশিয়া কাপ আয়োজনে আসরে নেমে পড়ল ভারতের প্রতিবেশী দেশ