নিজস্ব প্রতিবেদন : আই লিগে চেন্নাই সিটির কাছে হারের পরের দিনই ইস্টবেঙ্গল অনুশীলনে বিপত্তি। বুধবার অনুশীলনে মাথায় গুরুতর চোট পেয়ে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন ইস্টবেঙ্গলের ডিফেন্ডার মেহেতাব সিং। মাথায় ১৫টি সেলাই পড়েছে তাঁর। আপাতত বিপন্মুক্ত বলছেন চিকিত্সকরা। তবে ২৪ ঘন্টা তাঁকে অবজারভেশনে রাখা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - ওলিম্পিক কোয়ালিফায়ারের পরের রাউন্ডে নাম তুলে ইতিহাস গড়ল ভারতীয় মেয়েরা


বুধবার সকালে যুবভারতীতে অনুশীলনের সময় হেড করতে উঠেছিলেন ডিফেন্ডার মেহেতাব সিং এবং ট্রায়ালে থাকা স্ট্রাইকার সিদ্ধার্থ সিং। মাথায়-মাথায়  সংঘর্ষে চোট পান মেহেতাব ও সিদ্ধার্থ। দুজনেরই মাথা ফেটে যায়। মাটিতে লুটিয়ে পরে জ্ঞান হারান মেহেতাব। সঙ্গে সঙ্গে দুজনকেই নিয়ে যাওয়া হয় সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে। সেখানে ১৫টা সেলাই হয় তাঁর। পরে জ্ঞান ফেরে মেহেতাবের। কয়েকবার বমিও করেন তিনি। এরপরেই চিকিৎসকরা তাঁকে অবজারভেশনে রাখার সিদ্ধান্ত নেন। তবে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয় সিদ্ধার্থকে। তাঁর মাথায় ১২টি সেলাই পড়েছে।


আরও পড়ুন - অন্তর্বর্তীকালীন কোচ থেকেই ২০২১ পর্যন্ত রিয়ালের দায়িত্বে সান্তিয়াগো সোলারি


মঙ্গলবার আই লিগে চেন্নাই সিটি এফসি-র কাছে হেরেছে ইস্টবেঙ্গল। ফলে, বুধবার প্রথম দলের ফুটবলারদের ছুটি ছিল। ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ আলেজান্দ্রো মেনেজেস এদিন তাই রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের ডেকেছিলেন অনুশীলনে। আর সেখানে এই দুর্ঘটনা ঘটে।