নিজস্ব প্রতিবেদন: চলতি ফরাসি ওপেনের (French Open 2022) মিক্সড ডাবলসে ভারতের আশা শেষ হয়ে গেল। দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিল রোহন বোপান্না (Rohan Bopanna) ও আন্দ্রেজা ক্লেপাক (Andrega Klepac) জুটি। এই বিভাগ থেকে আগেই বিদায় নিয়েছিলেন সানিয়া মির্জা (Sania Mirza)। তবে পুরুষ ডাবলসের কোয়ার্টার ফাইনালে রোহন বোপান্না-ম্যাটওয়ে মিডলকাপ জুটি এখনও আশা দেখাচ্ছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রোহন বোপান্না এবং তাঁর স্লোভেনিয়ান পার্টনার আন্দ্রেজা ক্লেপাক হেরে গেলেন চেক প্রজাতন্ত্রের লুসি হার্ডেকা (Lucie Hradecka) এবং ইকুয়েডরের গঞ্জালো এসকোবার (Gonzalo Escobar) জুটির কাছে। ১ ঘণ্টা ১৮ মিনিটের টানটান লড়াইয়ের পরে হার মানলেন বোপান্নারা। খেলার ফল বোপান্না-ক্লেপাক জুটির বিরুদ্ধে ৭ (৭)-৬ (২), ৬-৪।


 



প্রথম সেটে দুই পক্ষের কেউ কারুর সার্ভ ব্রেক করতে পারেননি। বলা ভাল টাইব্রেকারেও খেলার ফল ছিল একটা সময় ২-২। সেখান থেকে পরপর পাঁচটি পয়েন্ট খুইয়ে বিপক্ষের কাছে প্রথম সেট হেরে যায় বোপান্না-ক্লেপাক জুটি।


দ্বিতীয় সেটের প্রথমেই বোপান্না-ক্লেপাক জুটির সার্ভ ভেঙে দেয় হার্ডেকা-এসকোবার জুটি। সেখান থেকে ম্যাচে আর ফেরত আসতে পারেনি ভারত-স্লোভাক জুটি।


অন্যদিকে সানিয়া মির্জা-ইভান ডডিচ জুটিও হেরে ছিটকে গিয়েছে মিক্সড ডাবলস বিভাগ থেকে। ৬-৪, ৬-৩ ফলে তাদের হারিয়ে দেন ব্রাজিলিয়ান জুটি বিয়াট্রিজ হাদাদ মাইয়া এবং ব্রুনো সোয়ারেস জুটি। ১ ঘণ্টা ১৫ মিনিটের লড়াইয়ে পর হার স্বীকার করে নেন টেনিস সুন্দরী।  


আরও পড়ুন: Gujarat Titans, IPL Final 2022: হুড খোলা বাসে আহমেদাবাদ মাতাল Hardik-এর বিজয়ী দল, ভিডিও ভাইরাল


আরও পড়ুন: IPL 2022 Final, GT vs RR: চ্যাম্পিয়ন হয়ে Shreys-এর KKR-কে কী জবাব দিল Hardik-এর Gujarat Titans


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)