IPL 2022 Final, GT vs RR: চ্যাম্পিয়ন হয়ে Shreys-এর KKR-কে কী জবাব দিল Hardik-এর Gujarat Titans

শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) দলের তরফ থেকে বেশ মজা করে গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) অভিনন্দন জানানো হয়েছিল। এর পাল্টা জবাব দেওয়া হল হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দলের তরফ থেকে।  

Updated By: May 30, 2022, 07:03 PM IST
IPL 2022 Final, GT vs RR: চ্যাম্পিয়ন হয়ে Shreys-এর KKR-কে কী জবাব দিল Hardik-এর Gujarat Titans
দুই তারকার দুই দলের মধ্যে খুনসুটি তুঙ্গে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পঞ্চদশ আইপিএল (IPL Final 2022) জিতে যাওয়ার পরেই গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মধ্যে খুনসুটি লেগে গেল। শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) দলের তরফ থেকে বেশ মজা করে গুজরাতকে অভিনন্দন জানানো হয়েছিল। এর পাল্টা জবাব দেওয়া হল হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দলের তরফ থেকে। 

গুজরাত চ্যাম্পিয়ন হওয়ার পরে নাইটদের তরফ থেকে টুইট করে লেখা হল, ‘কেম জলসা।‘ অর্থাৎ ‘আনন্দের মুহূর্ত কেমন উপভোগ করছো?’ নাইটদের জবাব দিয়ে গুজরাত টুইটারে লিখে দেয়, ‘শুধু টুইট করলে চলবে না, মিষ্টি চাই!’

 

আবির্ভাবেই সবাইকে চমকে দিয়েছে গুজরাত। সবার আগে প্লে-অফে চলে গিয়েছিলেন রশিদ খান (Rashid Khan-ঋদ্ধিমান সাহারা (Wriddhiman Saha)। ফাইনালেও রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) অনায়াসে সাত উইকেটে হারিয়ে দিল গুজরাত।  

আরও পড়ুন: Wriddhiman Saha, IPL Final 2022: ট্রফি জিতেই নিন্দুকদের বিরুদ্ধে গর্জে উঠলেন ঋদ্ধি

আরও পড়ুন: Hardik Pandya: নিজের কোন লক্ষ্যের কথা জানিয়ে দিলেন IPL জয়ী অধিনায়ক? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.