নিজস্ব প্রতিবেদন:  চলতি আইপিএলে শুরু থেকেই দুরন্ত ছন্দে সঞ্জু স্যামসন। সিএসকের পর কিংস ইলেভেন পঞ্জাব পর পর দুটো ম্যাচে হাফ সেঞ্চুরি করেছেন কেরলের এই ব্যাটসম্যান। সঞ্জু স্যামসনের মতো প্রতিভা কেন ভারতীয় দলে সুযোগ পায় না, এই নিয়ে কয়েকদিন আগে বিস্ময় প্রকাশ করেছিলেন রাজস্থান রয়্যালসের  মেন্টর শেন ওয়ার্ন। সঞ্জু স্যামসনকে পরবর্তী এমএস ধোনি বলে মন্তব্য করলেন কংগ্রেস সাংসদ শশী থারুর। তবে কংগ্রেস সাংসদকে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি সংসদ তথা প্রাক্তন জাতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। সোশ্যাল মিডিয়ায় জমে উঠল দুই সাংসদের তরজা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৭৪ আর পাঞ্জাবের বিরুদ্ধে ৪২ বলে দুরন্ত ৮৫ রানের ইনিংস খেলেন সঞ্জু স্যামসন। আইপিএলের শুরু থেকেই টপ গিয়ারে রাজস্থান রয়্যালসের এই ব্যাটসম্যান। আইপিএলের ইতিহাসে  সবচেয়ে বেশি রান তাড়া করে রাজস্থান জেতার সঙ্গে সঙ্গেই কংগ্রেস সাংসদ শশী থারুর টুইট করে লেখেন, "দারুণ জয় পেল রাজস্থান রয়্যালস। আমি সঞ্জু স্যামসনকে প্রায় এক দশক ধরে চিনি। ও যখন ১৪ বছরের ছিল তখনই ওকে বলেছিলাম একদিন ধোনি হবে। সেদিন এসে গিয়েছে। আইপিএলে পরপর দুটো ইনিংস খেলার পর সবাই ওর ক্রিকেট প্রতিভার বিষয়ে এখন জেনে গেছে।"


 



কংগ্রেস সাংসদ শশী থারুরের এই বক্তব্য মোটেও ভালোভাবে নেন নি জাতীয় দলের প্রাক্তন তারকা তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। শশী থারুরের টুইট শেয়ার করে বলেন, " সঞ্জুর অন্য কোনও পরবর্তী (ধোনি) ক্রিকেটার হওয়ার প্রয়োজন নেই। ও ভারতীয় ক্রিকেটে সঞ্জু স্যামসন নামেই পরিচিত হবে।" অর্থাত্ ধোনির পরিচয়ে নয়, নিজস্ব পরিচিতিতেই জনপ্রিয়তা অর্জন করবেন সঞ্জু স্যামসন। এমনটাই বিশ্বাস করেন প্রাক্তন ভারতীয়  ওপেনার গৌতম গম্ভীর।


 


 


আরও পড়ুন -  আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির  রেকর্ড ভেঙে দিলেন মিচেল স্টার্কের স্ত্রী