নিজস্ব প্রতিবেদন: প্রাণনাশের হুমকি পেলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। অভিযোগ ইসলামিক স্টেট জঙ্গি সংগঠনের কাশ্মীর শাখা। ইমেলের মাধ্যমে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন গম্ভির। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমানে বিজেপির (BJP) সাংসদ গৌতম গম্ভীরের কাছে মঙ্গলবার ইমেলের মাধ্যমে প্রাণনাশের হুমকি পাঠায় ইসলামিক স্টেট জঙ্গি সংগঠনের কাশ্মীর (Kashmir) শাখা। শুধু গম্ভীর নন, তাঁর পরিবারকেও হুমকি দেওয়া হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবারই এই ঘটনার বিষয়ে থানায় অভিযোগ জানিয়েছেন গম্ভীর। অভিযোগ পাওয়ার পরেই সক্রিয় হয়েছে পুলিস। তদন্ত শুরু করেছে তারা।  


আরও পড়ুন: Aadhaar Card Update: ছবি বদলাতে চান আধার কার্ডে? জেনে নিন কী করবেন


এই ঘটনার পরেই দিল্লির রাজেন্দ্রনগরে তাঁর বাড়ির সামনে নিরাপত্তা বৃদ্ধি করেছে পুলিস। দিল্লী পুলিসের ডেপুটি কমিশনার স্বেতা চৌহান জানিয়েছেন প্রয়োজনে নিরাপত্তা আরও বৃদ্ধি করা হবে গম্ভীরের বাড়ির সামনে। এছারাও কোথা থেকে এই ইমেল এসেছে সেই বিষয়েও খতিয়ে দেখছে পুলিস।    


প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর বিজেপির টিকিটে ২০১৯ সালে লোকসভার সাংসদ নির্বাচিত হন। পূর্ব দিল্লী কেন্দ্র থেকে নির্বাচনে জয়লাভ করেন তিনি।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)