নিজস্ব প্রতিনিধি : আচমকা এমন একখানা মেসেজ পেয়ে চমকেই উঠেছিলেন চিত্রাঙ্গদা সিং। এমন ধরণের মেসেজ তিনি গৌতম গম্ভীরের থেকে আশা করেন না। কিন্তু সেই গম্ভীরের অ্যাকাউন্ট থেকেই কিনা শেষমেশ স্পেশাল মেসেজ! শুরুতে ব্যাপারটা বুঝতে পারেননি চিত্রাঙ্গদা। এবং গোতির থেকে এমন মেসেজ পেয়ে বেশ বিব্রত হয়ে পড়েছিলেন। পরে তাঁর ভুল ভাঙিয়ে দেন খোদ গম্ভীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  আগের ম্যাচে জন..গণ..মন গেয়েছিলেন, আজ আবার অন্য পরিকল্পনা করে রেখেছেন পাক সমর্থক আদিল


এক সর্বভারতীয় ক্রিকেট সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চিত্রাঙ্গদা সিং ছাড়াও গৌতম গম্ভীরের মেসেজ পেয়েছেন অ্যাডাম গিলক্রিস্ট, মাইকেল ক্লার্ক, কুমার সঙ্গাকারার মতো তারকারাও। আর সব থেকে আশ্চর্যজনক ঘটনা, পুরো ব্যাপারে হতভম্ব গম্ভীর নিজেই। শেষমেশ গোতি নিজেই ব্যাপারটা খোলসা করেছেন। জানিয়েছেন, তাঁর টুইটার অ্যাকাউন্ট এখন হ্যাকারদের নিয়ন্ত্রণে রয়েছে। ''আমার টুইটার হ্যান্ডল সম্ভবত হ্যাকড হয়েছে। অনুগ্রহ করে কোনো মেসেজ পেলে সেটাকে অগ্রাহ্য করুন। তাছাড়া আমি ভয় পাচ্ছি আপনাদের থেকেও কোনো গোপন তথ্য না হাতিয়ে নেয় হ্যাকাররা। সাবধান থাকুন।'' টুইটারে লেখেন গম্ভীর।


আরও পড়ুন-  আজ ফের ভারত-পাকিস্তান মহাযুদ্ধ, এবার কিন্তু দু'দলের কাছেই গুরুত্বপূর্ণ ম্যাচ


সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হল, গম্ভীর যখন এই সংক্রান্ত প্রথম পোস্টটি করেন, সেটিও খানিক পরে আবার ডিলিট হয়ে যায়। সেটাও যে হ্যাকারেরই কীর্তি তা জানিয়ে গৌতমকে আবার আরেকটা টুইট করতে হয়।