নিজস্ব প্রতিনিধি : তিনি কবে থেকে এমএস ধোনির ফ্যান! গ্লেন ম্য়াক্সওয়েল যেন একেবারে ফ্যান-বয় হয়ে উঠলেন। হালফিলে ধোনির হেলিকপ্টার শট যেন নতুন করে বিখ্যাত হয়ে উঠতে শুরু করেছে। ধোনির এই বিশেষ শট নিয়ে ক্রিকেটবিশ্বে আলোচনা হয়েছে বিস্তর। এই শটের উত্পত্তি ঠিক কোথা থেকে, তাও এখন সবার জানা। ধোনি ভক্তরা যেন অপেক্ষা করে থাকেন, কখন আবার এমন একটা অনন্য শট এমএসডি-র ব্যাট থেকে বেরিয়ে আসে! এবার ধোনির বদলে হেলিকপ্টার চালালেন ম্যাক্সওয়েল। শটটা নিয়ে তিনি যে ভালই হোমওয়ার্ক করেছেন তা বোঝা যাচ্ছে। ধোনির স্পেশাল শট তিনি ভাল মতোই রপ্ত করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ভাইরাল বুমরাকে নকল করা বোলারের ভিডিও, ভারতীয় পেসারদের প্রেমে অজি খুদেরা


কিছুদিন আগে বিগ ব্যাশে অবিকল ধোনির মতো হেলিকপ্টার শট মেরেছিলেন আফগান স্পিনার রশিদ খান। তার সেই হেলিকপ্টার চালানোর ভিডিও ভাইরাল হয়েছিল মুহূর্তে। অনেকেই বলেছিলেন, ভারতে খেলার সুবাদে এখানকার ক্রিকেটারদের অনেক কিছুই ভাল রপ্ত করেছেন রশিদ। তিনিও বারবার সেটা প্রমাণ করছিলেন। কিন্ত এখন দেখা যাচ্ছে, আইপিএলে খেলার সুবাদে ম্য়াক্সওয়েলও ভালমতোই ভারতীয় ক্রিকেটারদের শট নকল করতে শিখেছেন। কোনও প্রতিযোগিতায় নয়। একটি অনুষ্ঠানে ধোনির মতো হেলিকপটার চালালেন ম্যাক্সি। সঙ্গে জানালেন, কোনও এক ম্যাচে কী ভাবে তিনি ধোনির ক্যাচ ফেলেছিলেন। এবং তার পরই জেমস ফকনারকে ছক্কা হাঁকিয়েছিলেন ধোনি। 


আরও পড়ুন-  ঋষভ আলোয় অন্ধকারে ঋদ্ধি! কামব্যাক কঠিন, বলছেন কুম্বলে



পর পর দুটো টি২০ সিরিজে ম্য়াক্সি অজি দলে সুযোগ পাননি। কিন্তু এবার ভারতের বিরুদ্ধে ওডিআই সিরিজে ফিরছেন। বলতে গেলে তিনিই এখন অজি দলের অন্যতম ভরসাযোগ্য অলরাউন্ডার। এখন প্রশ্ন হচ্ছে, ভারতের বিরুদ্ধেও কি তাঁকে ধোনির মতো হেলিকপ্টার শট মারতে দেখা যাবে?