নিজস্ব প্রতিবেদন : গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে শুক্রবার ভারোত্তলনে ৫৩ কেজি বিভাগে সোনা জেতেন ভারতের খুমুকচাম সঞ্জিতা চানু। স্ন্যাচে গেমস রেকর্ড গড়লেও ক্লিন অ্যান্ড জার্কিংয়ে গেমস রেকর্ড গড়তে না পারায় একটু হলেও হতাশ মণিপুরি ভারোত্তলক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার গেমসে মহিলাদের ৫৩ কেজি বিভাগে স্ন্যাচে তৃতীয়বার ৮৪ কেজি ভার তুলে কমনওয়েলথ গেমস রেকর্ড গড়েন সঞ্জিতা। অন্যদিকে ক্লিন অ্যান্ড জার্কে প্রথমবার ১০৪ কেজি দ্বিতীয় বার ১০৮ কেজি ভার তোলেন তিনি। কিন্তু তৃতীয়বার ১১৩ কেজি ভার তুলতে ব্যর্থ হন সঞ্জিতা। ভারোত্তলনে এই বিভাগে ক্লিন অ্যান্ড জার্কে গেমস রেকর্ড ১১১ কেজি। ক্লিন অ্যান্ড জার্কে সর্বোচ্চ ১০৮ কেজি ভার তুলতে সমর্থ হন সঞ্জিতা। ফলে গেমস রেকর্ড ভাঙা হল না তাঁর।


আরও পড়ুন- কমনওয়েলথ গেমসে ভারতের দ্বিতীয় সোনা আনলেন সঞ্জিতা চানু


গেমস রেকর্ড ভাঙতে না পারায় দুঃখপ্রকাশ করেছেন সঞ্জিতা চানু। তিনি বলেন, "আমি ১১২ কেজি তুলে গেমস রেকর্ড ভাঙার চিন্তা ভাবনা করেছিলাম। আমি মনে করেছিলাম এটা খুব শক্ত নয়। কিন্তু ভগবান আজ আমার সঙ্গে সহায় ছিলেন না।" তিনি আরও বলেন, " কমনওয়েলথে আসার আগে আমার পিঠের চোটই বেশি ভাবিয়েছে। খুব বেশি হলে দিন পনেরো অনুশীলন করেছি এখানে আসার আগে। এখনও আমি পুরোপুরি ফিট নই। তবে জাতীয় পর্যায়ে দ্বিতীয় হওয়ার পর কেউই আমার পদক জয়ের কথা ভাবে নি। আমি সবাইকে ভুল প্রমান করতে পেরে আজ খুশি।"