নিজস্ব প্রতিবেদন : ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেয়েই কি গঞ্জালো হিগুয়াইনকে ছেড়ে দিল জুভেন্তাস? ইতালি জুড়ে এই গুঞ্জন চলছেই। এক মরশুমের জন্য আর্জেন্টাইন তারকাকে লোন-এ ছেড়ে দিচ্ছে জুভেন্তাস। ব্যাক্তিগতভাবে হিগুয়াইন নিজেও হয়তো এমনটাই চেয়েছিলেন। রোনাল্ডো থাকায় স্বাভাবিকভাবেই তাঁর প্রথম একাদশে সুযোগ পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে ইতালি ছাড়ছেন না হিগুয়াইন। এসি মিলানে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন তারকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - মেসিদের উপর হামলার ছক কষেছিল জঙ্গিরা


ইতিমধ্যেই মিলানের এক হোটেলে উঠেছেন হিগুয়াইন। তিনি নিজেই জানিয়েছেন, এখন শুধু সইয়ের অপেক্ষা। নিয়মরক্ষা বাকি। জুভেন্তাস অবশ্য তাঁকে এক বছরের জন্য লোন-এ ছাড়ছে। আর তার জন্য মিলানকে খরচ করতে হচ্ছে ১৮ মিলিয়ন ইউরো। সূত্রের খবর, জুভেন্তাস হিগুয়াইনকে একেবারেও বিক্রি করে দিতে পারে। সেক্ষেত্রে তারা হাতে পেয়ে যেতে পারে প্রায় ৩৬ মিলিয়ন ইউরো। ফলে রোনাল্ডোকে দলে নিতে যে বিপুল পরিমাণ অর্থ ব্যয় হয়েছে, তার কিছুটা হয়তো তুলে নিতে পারবে তুরিনের ক্লাবটি। জুলাইয়ের শুরুতে রিয়াল মাদ্রিদ থেকে পর্তুগিজ সুপারস্টার সিআর সেভেনকে জুভেন্তাসে আনতে খরচ হয়েছে ১১২ মিলিয়ন ইউরো।


আরও পড়ুন - 'ওয়ান ম্যান আর্মি' বিরাট কোহলি, ইংল্যান্ডের মাটিতে প্রথম টেস্ট শতরান


এসি মিলান প্রসঙ্গে আর্জেন্টাইন স্ট্রাইকার জানিয়েছেন, "এখানে আমার কোনও সমস্যা নেই।" ইতিমধ্যেই মেডিক্যাল টেস্টও হয়েছে তাঁর। মিলানে অবশ্য হিগুয়াইনকে নিয়ে ভক্তদের বেশ উৎসাহ দেখা গিয়েছে।



তিনি বলেন, "এখানকার ভক্তদের ধন্যবাদ। তবে জুভেন্তাস সমর্থকদেরও ভুলতে পারব না। এত দিন ওরাই আমাকে উৎসাহ দিয়েছে ভাল খেলতে।" আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে গোলের খরা না কাটলেও হিগুয়াইন কিন্তু জুভেন্তাসের হয়ে সফল। ১০৫ ম্যাচে ৫৫টি গোল করেছেন তিনি।