নিজস্ব প্রতিবেদন: রবিবার অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে হাসপাতালে দেখা করলেন সিপিএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। এদিন তাঁর সঙ্গে দেখা করেন CPM নেতা অশোক ভট্টাচার্যও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সোমবারের শোভন-বৈশাখীর মিছিলের অনুমতি দিল না লালবাজার


হাসপাতাল থেকে বেরিয়ে Sitaram Yechuri এদিন বলেন, 'সৌরভের সঙ্গে দেখা হল। অনেকক্ষণ কথাও হল। আমার অনেক দিনের বন্ধু সৌরভ। ওঁর হাসি মুখ দেখে খুব ভালো লাগল। জান হ্য়ায় তো জাহান হ্যায়। যাঁরা ওঁর উপরে চাপ সৃষ্টি করছেন তাঁদের বোঝা উচিত Sourav Ganguly দেশের সম্পদ।'



এদিন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র(Narendra Modi) মোদী। রবিবার সকালে তিনি ফোন করে সৌরভের শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জেনে নেন। সূত্রের খবর, মহারাজের চিকিত্সায় যে কোনও ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী।


শনিবার হাসপাতালে ভর্তির পর পরীক্ষায় ধরা পড়ে সৌরভের হার্টের তিনটি আটারিতে ব্লকেজ রয়েছে। সঙ্গে সঙ্গে এর একটিতে স্টেন্ট বসিয়ে দেওয়া হয়। বাকী দুই ব্লকেজ নিয়ে কী করা হবে তানিয়ে সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড। আগামিকাল অর্থাত্ সোমবার সৌরভকে দেখতে কলকাতায় আসার কথা ছিল ডাক্তার দেবী শেঠি ও তার টিমের। তবে হাসপাতাল সূত্রে খবর, সোমবারের পরিবর্তি তিনি আসছেন মঙ্গলবার সকালে।


আরও পড়ুন-BJP কর্মীদের উপর হামলার অভিযোগ,  Suvendu-র সভা শেষে রণক্ষেত্র কাঁথি


রবিবার দুপুরে হাসপাতালের তরফে এক মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে,সৌরভের পুরোপুরি সুস্থ হতে ২-৩ সপ্তাহ লাগতে পারে। সৌরভের বাইপাস সার্জারির হয়তো প্রয়োজন হবে না। তবে চিকিত্সার পরবর্তী ধাপ কী হবে তা নির্ভর করছে ডাক্তার দেবীর শেঠির পরামর্শের উপরে।