BJP কর্মীদের উপর হামলার অভিযোগ, Suvendu-র সভা শেষে রণক্ষেত্র কাঁথি

শহর জুড়ে চলল অবরোধ-বিক্ষোভ।

Updated By: Jan 3, 2021, 08:49 PM IST
 BJP কর্মীদের উপর হামলার অভিযোগ,  Suvendu-র সভা শেষে রণক্ষেত্র কাঁথি

নিজস্ব প্রতিবেদন: মঞ্চে দাঁড়িয়ে তৃণমূলকে (TMC) উৎখাত করার ডাক শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। সভা শেষে ফেরার পথে এবার হামলার মুখে পড়লেন বিজেপি (BJP) কর্মীরা। অভিযোগের তির তৃণমূলের (TMC) দিকে। প্রতিবাদে শহরের বিভিন্ন প্রান্তে পথ অবরোধ করে বিক্ষোভ। বিজেপির (BJP) বিরুদ্ধেও পাল্টা দলের ব্যানার, ফেস্টুব ছিঁড়ে দেওয়ার অভিযোগ করেছে তৃণমূল (TMC)। রবিবার সন্ধ্যা নামতেই কার্যত রণক্ষেত্রের চেহারা নিল কাঁথি। 

আরও পড়ুন: 'দলের কিছু নেতা, কর্মীদের নাম ভাঙিয়ে খান', সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'বেসুরো' Rajib

ব্যবধান মাত্র কয়েকদিনের। নিজের গড় কাঁথিতে রবিবার ফের জনসভা করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সভার আগে হল মিছিলও। দীর্ঘ সেই মিছিলে অনুগামীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিন জনসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রথম থেকেই তৃণমূল (TMC) ও ভাইপো সম্বোধনে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) আক্রমণ করেন শুভেন্দু।  বাদ যায়নি বামেরাও। সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া নেতার হুঁশিয়ারি, 'যেভাবে খেজুরিতে, নন্দীগ্রামে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন, আবার সেভাবেই এবারও গণতন্ত্র প্রতিষ্ঠা করবেন।' মঞ্চ থেকে স্লোগান তুললেন, 'আমার বুথ, সব চেয়ে মজবুত', 'তৃণমূল যদি ৯ পায়, আমরা ৯০'। কিন্তু তাল কাটল সভা শেষে হওয়ার পর।

আরও পড়ুন: 'দুষ্কৃতীদের এনে জেতার চেষ্টা করছে তৃণমূল', ঝাড়গ্রামে বিস্ফোরক Dilip

বিজেপির অভিযোগ, শুভেন্দুর সভা থেকে ফেরার পথে মুকুন্দপুর এলাকায় দলের কর্মীদের বেশ কয়েকটি বাস ও ছোট গাড়িতে হামলা চালায় তৃণমূল। এমনকী, হেনস্তা করা হয় মহিলা কর্মীদের। এই ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। কাঁথি শহরের বিভিন্ন প্রান্তে পথ অবরোধ করেন বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। রাস্তায় জ্বালানো হয় টাওয়ার। বিজেপির বিরুদ্ধে আবার পাল্টা দলের ব্যানার, ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ তুলে তৃণমূল। তা নিয়েও তুমুল গন্ডগোল হয়। সবমিলিয়ে কার্যত অবরুদ্ধ হয়ে যায় কাঁথি। 

.