নিজস্ব প্রতিবেদন: হরভজন সিং এবার নিজের ভবিষ্যৎ নিয়ে বড় আপডেট দিলেন। ভারতের সিনিয়র অফ-স্পিনারকে চলতি আইপিএলে (IPL 2021) দলে নিয়ে চমকে দিয়েছিল কেকেআর। কিন্তু নাইটদের জার্সিতে মরুদেশে একটি ম্যাচেও দেখা যায়নি পঞ্জাব পুত্তরকে। ৪১ বছরের স্পিনিং তারকা নিঃসন্দেহে আইপিএলের অন্যতম বড় নাম। হরভজন বলছেন যে, তিনি কেকেআরের হয়ে উপভোগ করছেন ঠিকই, তবে ভবিষ্যতে আইপিএল খেলা নিয়ে সন্দিহান তিনি!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের সঙ্গে কলকাতার ম্যাচ চলাকালীন হরভজন কথা বলেছিলেন শারজায়। কেকেআরের হয়ে মাত্র তিন ম্যাচ খেলা হরভজন বলছেন, "আমি জানি না যে, কেকেআরের হয়ে ভবিষ্যতে খেলব কি না! তবে উপভোগ করছি।" হরভজন বলছেন যে, তিনি ক্রিকেটেই থাকতে চান অন্য কোনও ভূমিকায়। এই ব্যাপারে তাঁর মত, "আমার জীবনে ক্রিকেট সবচেয়ে বড়। ভারতীয় ক্রিকেটের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। যেভাবে সম্ভব হোক না কেন। দলের প্রয়োজনে কোচ বা মেন্টরের ভূমিকায় আসতে পারলে ভীষণ খুশি হব।" 


আরও পড়ুন: IPL 2021: 'ব্লকবাস্টার ফ্রাইডে', একই সময়ে মাঠে ৪ দল! আজ আইপিএলে ইতিহাস


গত দুই মরসুমে চেন্নাইয়ের (CSK) জার্সিতে খেলেছেন হরভজন। এবার কেকেআরে। তরুণদের মঞ্চে তারুণ্য়ের জয়গান যদি আইপিএলের মন্ত্র হয়ে থাকে, তাহলে হরভজন সিং ব্যতিক্রম। দেখতে গেলে ভাজ্জি আজ 'বৃদ্ধ' হয়েছেন। ২০১৯ সালে ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়ে চমকে দিয়েছিলেন। একটি বা দু'টি নয়, কেরিয়ারে চারটি আইপিএল খেতাব রয়েছে তাঁর। এই মুহূর্তে আইপিএলের পঞ্চম সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হরভজন। ১৬৩ ম্যাচে ১৫০ উইকেট আছে তাঁর মাত্রে সাতের ওপর ইকনমি রেটে। দেশের সর্বকালের অন্যতম সেরা স্পিনারদের মধ্যেই থাকবে হরভজনের নাম। কেরিয়ারের শীর্ষে থাকার সময় তাবড় ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করতেন অনায়াসে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)