IPL 2021: 'ব্লকবাস্টার ফ্রাইডে', একই সময়ে মাঠে ৪ দল! আজ আইপিএলে ইতিহাস

এদিন দুটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটার সময়। 

Updated By: Oct 8, 2021, 02:46 PM IST
IPL 2021: 'ব্লকবাস্টার ফ্রাইডে', একই সময়ে মাঠে ৪ দল! আজ আইপিএলে ইতিহাস

নিজস্ব প্রতিবেদন: চোদ্দতম আইপিএলের (IPL 2021) লিগ পর্যায় শেষ হচ্ছে শুক্রবার। অর্থাৎ আজ লিগের শেষ দুই ম্যাচ। তবে আগে-পরে নয়, একই সময়ে অনুষ্ঠিত হবে জোড়া ম্য়াচ। সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) বনাম মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। 

এদিন দুটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটার সময়। ১৪ বছরের আইপিএল ইতিহাসে এর আগে কখনও এমনটা হয়নি। আগে যে আইপিএলের সূচি তৈরি করা হয়েছিল, সেখানে হায়দরাবাদ ও মুম্বইয়ের ম্যাচ রাখা হয়েছিল বিকেল সাড়ে তিনটে থেকে (ভারতীয় সময়)। আবু ধাবিতে এই ম্যাচ শেষ হওয়ার পর দ্বিতীয় ও তথা লিগের শেষ ম্যাচ দুবাইয়ে সন্ধ্যা সাড়ে সাতটায় (ভারতীয় সময়) শুরু হওয়ার কথা ছিল। তার বদলে দুই ম্যাচ একই সময়  অনুষ্ঠিত হবে। গত ২৮ সেপ্টেম্বর আইপিএলের গর্ভনিং কাউন্সিলের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

আরও পড়ুন: Mumbai Indians Playoff Chances: কীভাবে শেষ চারে যেতে পারে রোহিত অ্যান্ড কোং?

দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals), চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) আগেই পৌঁছে গিয়েছিল আইপিএলের নক-আউটে। চতুর্থ দল হিসাবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে জোর লড়াই ছিল প্লে-অফে যাওয়ার! কিন্তু রোহিত শর্মাদের প্রায় দৌড় থেকে ছিটকে দিয়ে অইন মর্গ্যান অ্যান্ড কোং কার্যত প্লে-অফে পৌঁছে গিয়েছে। মুম্বইয়ের প্লে-অফে যাওয়ার রাস্তা একেবারেই সহজ নয়। এদিন শারজায় প্রথমে ব্যাট করে কেন উইলিয়ামসনদের ১৭১ রানে হারাতে হবে রোহিতদের। পরে ব্যাট করে জেতার কোনও সম্ভাবনাই নেই। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে একে দিল্লি (১৩ ম্যাচে ২০ পয়েন্ট), দুয়ে সিএসকে (১৪ ম্যাচে ১৮), তিনে আরসিবি (১৩ ম্যাচে ১৬) ও চারে কলকাতা (১৪ ম্যাচে ১৪)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.