নিজস্ব প্রতিবেদন: ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্যাচের আগে থেকেই দুই দেশের প্রাক্তনদের মজার ছলে বাগযুদ্ধে নতুন কিছু নয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবার ভারতের হয়ে হরভজন সিং (Harbhajan Singh) ও মহম্মদ আমির (Mohammad Amir) সোশ্যালে লড়াই করে চলেছেন। পাকিস্তান ভারতকে হারানোর পর প্রাক্তন পাক পেসার আমির সোশ্যাল মিডিয়ায় বাউন্সার দিয়েছিলেন ভাজ্জিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত সোমবার আমির ট্যুইটারে হরভজনকে ট্যাগ করে লিখেছিলেন, "সবাইকে হ্যালো। একটা জিনিস জানবার ছিল, হরভজন সিং পাজি টিভি ভাঙেননি তো! দিনের শেষে এটা ক্রিকেট।" এরপর ট্যুইট ও পাল্টা ট্যুইট চলতে থাকে দুই ক্রিকেটারের। একাধিক ট্যুইট চালাচালির পরেই হরভজন অত্যন্ত আক্রমণাত্মক হয়ে ওঠেন। আমিরকে ম্যাচ-ফিক্সিং ইস্যুতে বিঁধে ট্যুইট করেন তিনি। তুলে আনেন আমিরের টাকা নেওয়ার প্রসঙ্গও। ভাজ্জি এরপর বলেন যে, যাঁরা ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করে খেলার অপমান করে, তাঁদের সঙ্গে তিনি কথা বলতে চান না।


আরও পড়ুন: Mohammad Hafeez: 'গলায় এখনও ব্যথা!' ভারতকে হারিয়ে তীব্র চিৎকার করেন পাক ক্রিকেটার






২০১০ সালে স্পট ফিক্সিংয়ে জড়িয়ে মুখ পুড়েছিল পাকিস্তানের তিন ক্রিকেটারের। আমির ছাড়াও নাম জড়ায় সলমন বাট ও মহম্মদ আসিফের। সকলের ৫ বছরের নির্বাসন সহ জেল হয়েছিল। যদিও আমির নির্বাসন কাটিয়ে বাইশ গজে ফিরে ফের আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন দাপটের সঙ্গে। গতবছর আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলেছিলেন পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা বোলার। তবে হরভজন-আমিরের যে বাগযুদ্ধ মজার ছলে শুরু হয়েছিল, তার পরিণতি অত্যন্ত খারাপ হল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)