Mohammad Hafeez: 'গলায় এখনও ব্যথা!' ভারতকে হারিয়ে তীব্র চিৎকার করেন পাক ক্রিকেটার

গত রবিবার দুবাইয়ে ইন্দো-পাক মহারণে ইতিহাস লিখেছিল পাকিস্তান।

Updated By: Oct 27, 2021, 02:20 PM IST
Mohammad Hafeez: 'গলায় এখনও ব্যথা!' ভারতকে হারিয়ে তীব্র চিৎকার করেন পাক ক্রিকেটার
মহম্মদ হাফিজ

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপের (পঞ্চাশ ও কুড়ি ওভারের) মঞ্চে ভারতের কাছে পাকিস্তানের হারের 'এক ডজন গপ্পো' এতদিন বাইশ গজে চর্চিত ছিল। কিন্তু ১৩তম সাক্ষাতে পাকিস্তানের ভাগ্যের চাকা ঘুরে গেল। ভারতকে হারানোর স্বাদ পেল বাবর আজম অ্যান্ড কোং, তাও আবার ১০ উইকেটে।

এই জয়ের পর আর নিজের আবেগ ধরে রাখতে পারেননি দলের অভিজ্ঞ অলরাউন্ডার মহম্মদ হাফিজ (Mohammad Hafeez)। তিনি এত জোরেই গলা ফাটিয়ে ছিলেন এখন তাঁর গলায় ব্যথা রয়েছে। এমনটাই জানালেন পাক দলের 'বুড়ো' ঘোড়া। ৪১ বছরের ক্রিকেটার বলেন, "আমাদের সকলের জন্যই অত্যন্ত আবেগপ্রবণ মুহূর্ত ছিল। ড্রেসিংরুমে সবচেয়ে জোরে আমিই চিৎকার করেছিলাম। এখনও গলায় ব্যথা রয়েছে।"

আরও পড়ুন: Waqar Younis: 'হিন্দুদের সামনে নমাজ পড়া' মন্তব্যের জন্য এবার ক্ষমা চাইলেন ওয়াকার

গত রবিবার দুবাইয়ে ইন্দো-পাক মহারণে ইতিহাস লিখেছিল পাকিস্তান। অসাধারণ অধিনায়কত্বই নয়, অনবদ্য ব্যাটিংয়েই দেশকে জিতিয়েছিলেন এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার বাবর আজম। ভারতের ১৫১ রান তাড়া করতে নেমে পাকিস্তান ১০ উইকেটে জিতে যায় হাতে ১৩ বল বাকি রেখে। দুই পাক ওপেনারই ম্যাচ জিতিয়ে দেন। ক্যাপ্টেন বাবর আজম (৫২ বলে ৬৮) ও মহম্মদ রিজওয়ান (৫৫ বলে ৭৯) অপরাজিত থেকে ইতিহাস লেখেন মরুদেশে। এই জয়ের নেপথ্যে রয়েছেন পাক পেসার শাহিন শাহ আফ্রিদিও। তাঁর আগুনে বোলিংয়ে ঝলসে যায় টিম ইন্ডিয়ার অহঙ্কার। রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুল (KL Rahul) এবং স্লগ ওভারে বিরাট কোহলির (Virat Kohli) উইকেট নিয়ে চির প্রতিপক্ষকে শুরুতেই উড়িয়ে দেন বছর একুশের এই বাঁহাতি জোরে বোলার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)