জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপে (World Cup 2023) টানা ছয় ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে টিম ইন্ডিয়া। সেমি ফাইনালের টিকিটও প্রায় কাটা হয়ে গিয়েছে। তবে রোহিত শর্মার (Rohit Sharmar) টিমের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কিন্তু বিশ্বকাপ থেকে দূরেই রয়েছেন। গত ১৯ অক্টোবর ভারত খেলেছিল বাংলাদেশের বিরুদ্ধে। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শেষবার হার্দিককে দেশের জার্সিতে দেখা গিয়েছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Shubman Gill-Sara Tendulkar: 'ফুল ফুটুক না ফুটুক', শুভমন-সারা একসঙ্গে! ভিডিয়ো কথা বলছে...


বাংলাদেশের বিরুদ্ধে বল করার সময়ে হার্দিক চোট পেয়েছিলেন হাঁটুতে। পুণের চোটের জেরেই তাঁর ধরমশালায় নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে ও লখনউয়ে ইংল্য়ান্ডের বিরুদ্ধে খেলা হয়নি। জানা গিয়েছিল যে, সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই তাঁকে খেলানো হচ্ছে না। এখন প্রশ্ন কী খবর রোহিতের ডেপুটির! তাহলে কবে তিনি নামবেন মাঠে? পুণেতে বাংলাদেশের লিটন দাস ড্রাইভ করেছিলেন হার্দিকের বলে। ডান পা বাড়িয়ে বল রুখতে গিয়েছিলেন হার্দিক। এরপরই তিনি চোট পান। ছুটে আসেন ফিজিয়ো। খেলা বন্ধ থাকে প্রায় পাঁচ মিনিট। ফিজিয়ো এসে হার্দিকের হাঁটুতে স্ট্র্যাপ বেঁধে দিয়েছিলেন। এরপর হার্দিককে পুণে থেকে বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে উড়িয়ে আনা হয়। ওখানে ইংল্যান্ডের বিশিষ্ট ডাক্তারও তাঁকে দেখেন। দেওয়া হয় ইঞ্জেকশনও। হার্দিক আপাতত বেঙ্গালুরুতেই আছেন। আগামিকাল ভারত খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। মুম্বইয়ে পড়শি দেশের বিরুদ্ধে খেলার পর, রোহিতরা লিগ পর্যায়ের বাকি দুই ম্য়াচ খেলবেন দক্ষিণ আফ্রিকা (ইডেন গার্ডেন্স, ৫ নভেম্বর) ও নেদারল্যান্ডসের (বেঙ্গালুরু, ১২ নভেম্বর) বিরুদ্ধে। 


এখন প্রশ্ন লিগের শেষ তিন ম্য়াচে ভারত কি হার্দিককে পাবে? এই প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআই, বিসিসিআই-এর এক সূত্রকে উদ্ধৃত করে বলেছে, 'হার্দিকের পেশির তন্তু সামান্য ছিঁড়ে গিয়েছে। ও খুব ভালো ভাবে সেরে উঠছে। লিগ পর্যায়ের শেষ ম্য়াচে ও ফিরতে পারে। আবার এও হতে পারে যে, হার্দিক সরাসরি সেমিফাইনালে খেলল।' এবার দেখা যাক হার্দিক কবে মাঠে নামেন।


 আরও পড়ুন: Quinton de Kock | NZ vs SA: আবার সেঞ্চুরি! চলতি বিশ্বকাপে চার নম্বর, ইতিহাস প্রোটিয়া নক্ষত্রের



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)