নিজস্ব প্রতিবেদন- তিনি ইংল্যান্ড ফুটবল দলের ক্যাপ্টেন। তাঁর হঠাত্ টি-২০ ক্রিকেটে খেলার শখ জাগল কেন! জাগল কারণ হ্যারি কেন মনে করছেন, তিনি ভালই ক্রিকেট খেলছেন। আর তাই একবার ক্রিকেটে নিজেকে পরখ করে দেখতে চান। আর তাই তিনি এবার বিরাট কোহলির কাছে তাঁকে দলে নেওয়ার জন্য আবেদন করেছেন। একটি ভিডিয়ো টুইট করে তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের কাছে অদ্ভুত এই আবেদন করেছেন। কোহলির বেঙ্গালুরু দলে কোনও জায়গা ফাঁকা আছে কি না জিজ্ঞেস করেছেন হ্যারি কেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইন্ডোর-এ ক্রিকেট খেলছিলেন কেন। টেনিস বলে। সেখানেই তিনি পোক্ত ব্যাটসম্যানের মতো শট খেলছেন। নিজের ব্যাটিংয়ে আত্মবিশ্বাসী অনুভব করছেন কেন। তবে বলাবাহুল্য, কোহলির কাছে তিনি এমন আবদার করেছেন নেহাত হালকা সুরেই। কেন লিখেছেন, ''টি-২০ ক্রিকেটে ম্যাচ জেতানোর মতো ব্যাটিং করার জায়গায় আছি আমি। পরের আইপিএলে আরসিবিতে জায়গা পেতে পারি!'' কেন-এর সঙ্গে কোহলির বন্ধুত্বের সম্পর্ক। এর আগেও দুজনকে ইংল্যান্ডে একসঙ্গে দেখা গিয়েছে। দুজনেই সেই সুসম্পর্ক বজায় রেখেছেন নিজেদের মতো করে।



কোহলি কিন্তু কেনকে মজার ছলেই জবাব দিয়েছেন। তিনি বলেছেন, ''দারুণ স্কিল বন্ধু। তোমাকে আমরা কাউন্টার অ্যাটাকিং ব্যাটসম্যান হিসাবে ব্যবহার করতে পারি।'' দুই দেশের দুই তারকার এই কথোপকথন টুইটার ইউজার-রাও বেশ উপভোগ করেছেন। এমনকী আরসিবির তরফেও কেন-এর এই মজার টুইটের জবাব দেওয়া হয়েছে। আরসিবির তরফে লেখা হয়েছে, ''জার্সি নম্বর ১০ তোমার জন্য রাখা আছে কেন।''