নিজস্ব প্রতিবেদন: ভারতে ক্রিকেট ধর্ম, এখানে কার্যত পূজিত হন ক্রিকেটাররা। সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে শুরু করে এমএস ধোনি (MS Dhoni) হয়ে বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)! বাইশ গজের ভারতীয় মহারথীদের জন্য এক অন্য় পর্যায়ের উন্মাদনা দেখা যায় তাঁদের অনুরাগীদের মধ্যে। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) সেনাপতি রোহিতেরও আছে এক সুপারফ্যান। তাঁর নাম দীপক প্যাটেল (Dipak Patel)। সারা শরীর নীল রংয়ে রাঙিয়ে দীপক স্টেডিয়ামে চলে এসেছেন রোহিতের টিমের খেলা দেখতে! দীপকের গল্পই টুইটারে তুলে ধরল মুম্বই।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দীপক বলছেন, "রোহিত আমার অনুপ্রেরণা, ভগবান, সবকিছু। রোহিত আমার ফেভারিট। সত্য়ি বলতে তাঁর জন্য় আমি কী অনুভব করি তা ব্যাখ্যা করার মতো ভাষা আমার নেই। প্রথমত নাগপুরের (রোহিতের জন্মস্থান) সূত্রে আমরা জুড়ে আছি। রোহিত এক অন্য পর্যায়ের। বিগত ছয় বছর আমি বডি পেন্ট করছি। আমি মুম্বই ইন্ডিয়ান্স ও রোহিত স্যারকে ফলো করছি সেই ২০১৭ থেকে। আমি প্রথমবার রোহিতকে নাগপুরে খেলতে দেখেছিলাম। এরপর থেকে তাঁর সমর্থনে শরীরে নীল রং করি। দু'বছর পর মহামারি পরিস্থিতি কিছুটা শিথিল হওয়ায় আমরা স্টে়ডিয়ামে এসে মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে পারছি।" মুম্বই চলতি আইপিএলে (IPL 2022) এখনও পর্যন্ত একটি ম্যাচই খেলেছে। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস তাদের ৪ উইকেটে হারিয়েছে। 


আরও পড়ুন: Virat Kohli: অধিনায়কত্ব খুইয়েছেন কোহলি, এবার বাজারে বড় ধাক্কা খেল 'ব্র্যান্ড বিরাট'!
আরও পড়ুনYuzvendra Chahal, IPL 2022: আবেগি চাহাল মুখ খুললেন! RCB-র এই আচরণ মেনে নিতে পারেননি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)