নিজস্ব প্রতিবেদন: আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ (ICC T20 WC 2021) । কোভিড (COVID-19) পরিস্থিতির কথা মাথায় রেখেই ভারতও জাম্বো স্কোয়াড পাঠাবে মরুদেশে। আসন্ন আইপিএল পারফরম্য়ান্সের ওপরেই অনেক ক্রিকেটারের জাতীয় দলে ডাক পাওয়া নির্ধারিত হবে। তা এখনই বলে দেওয়া যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতের বিশ্বকাপ জয়ী স্পিনার হরভজন সিং ( Harbhajan Singh) মনে করছেন বিরাট কোহলির স্কোয়াডে স্পিনার বরুণ চক্রবর্তীর (Varun Chakravarthy) অবশ্যই সুযোগ পাওয়া উচিত। কেকেআরের (KKR) ২৯ বছরের বোলার এখনও পর্যন্ত দেশের হয়ে জোড়া টি-২০ ম্যাচ খেলেছেন। চলতি ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজের দু'ম্যাচেই খেলেছেন কর্ণাটকের ক্রিকেটার। পেয়েছেন জোড়া উইকেট।


আরও পড়ুন: India vs Sri Lanka 2nd T20I: কলম্বোয় দ্বিতীয় টি-২০ জিতে সিরিজ জমিয়ে দিল শ্রীলঙ্কা


কেন বরুণের দলে সুযোগ পাওয়া উচিত সে ব্যাপারে ভাজ্জি স্পোর্টস টক অনুষ্ঠানে ব্যাখ্যা দিয়েছেন। পঞ্জাবের ক্রিকেটার তাঁর কেকেআরের সতীর্থে মোহিত। টার্বানেটর বলেন, "আমি প্রথমবার বরুণকে চেন্নাই সুপার কিংসের নেটে দেখেছিলাম। এমএস ধোনি নেটে সব স্পিনার ও পেসারদের মারছিল। কিন্তু যখন বরুণ বল করত, তখন ধোনি তাঁকে সামলাতে রীতিমতো হিমশিম খেতো। এমনকী ধোনিকে বেশ কয়েকবার বরুণ আউটও করেছে। নেটে বরুণের বল কেউই মারতে পারত না। সেজন্যই আমি বলেছিলাম যে, এই ছেলেটা একদিন ভারতের হয়ে খেলবে। ও একটু নার্ভাস থাকে ঠিকই। কিন্তু যত খেলবে তত বিষয়টা ঠিক হয়ে যাবে। বরুণকে সময় দিতে হবে। আমি বিশ্বাস করি ও টি-২০ বিশ্বকাপে ভাল করবে ভারতের হয়ে। টি-২০ বিশ্বকাপে ওর অবশ্যই থাকা উচিত।"


শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে জিতে চলতি টি-২০ সিরিজে সমতায় ফিরেছে শ্রীলঙ্কা। আজ অর্থাৎ বৃহস্পতিবার সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। যে দল জিতবে ট্রফি উঠবে তাদের হাতেই।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)