নিজস্ব প্রতিনিধি: জুন মাসে আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship) ফাইনাল। তারপরেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ইংল্যান্ডের বিরুদ্ধে। আগামী ২ জুন কোহলি অ্যান্ড কোং লন্ডন উড়ে যাবেন। তার আগেই কিং কোহলি ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তর সেশনে হাজির ছিলেন, হোটেলের বায়ো বাবলে অবসর সময় এভাবেই কাটাচ্ছেন ভারত অধিনায়ক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোনও ফ্যান জানতে চাইছেন তাঁর কোয়ারেন্টিন রুটিন, তো কোনও ফ্যানের প্রশ্ন কোহলির ডায়েট নিয়ে। কেউ আবার কোহলি কন্যার নামের মানে ও তাঁকে প্রকাশ্যে না আনার কারণ জিজ্ঞাসা করছেন! এসবের মাঝেই একজন ফ্যান জিজ্ঞাসা করলেন, "আপনি কীভাবে ট্রোল ও মিমের উত্তর দেন?''




আরও পড়ুন:Virat জানালেন Vamika নামের অর্থ, ব্যাখ্যা করলেন কেন কন্যাকে প্রকাশ্যে আনছেন না!


কোহলির এর জবাবে কিছু লিখে উত্তর দিলেন না। ২০১৮ সালে তিনি পার্থে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৫ তম টেস্ট শতরান করেছিলেন। তারপর ব্যাট আর হাত পাশাপাশি রেখে বুঝিয়ে ছিলেন যে, তিনি সবের উত্তর ব্যাট দিয়েই দেন। ফের একবার সেই ছবিটা দিয়েই ফ্যানের প্রশ্নের উত্তরটা দিলেন কিং কোহলি। এই প্রতিবেদনে কোহলির পার্থ শতরানের পর সেলিব্রেশনের ভিডিয়ো রইল। কোহলির অভিব্যক্তি দেখে সেসময় কমেন্ট্রি বক্সে থাকা মাইকেল ক্লার্কও বলেছিলেন যে, কোহলির সমালোচনার উত্তর এভাবে ব্যাট দিয়েই দেন। সেটাই বোঝাতে চাইলেন!



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)