Virat জানালেন Vamika নামের অর্থ, ব্যাখ্যা করলেন কেন কন্যাকে প্রকাশ্যে আনছেন না!

কিন্তু কেন বিরুষ্কা তাঁদের কন্যার গোপনীয়তা রক্ষা করছেন?

Updated By: May 29, 2021, 09:28 PM IST
Virat জানালেন Vamika নামের অর্থ, ব্যাখ্যা করলেন কেন কন্যাকে প্রকাশ্যে আনছেন না!

নিজস্ব প্রতিনিধি: চলতি বছর গত ১১ জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে ভামিকা (Vamika)৷ বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) এখন গর্বিত বাবা-মা৷ কোহলি আইপিএলের (IPL 2021) জন্য এই শহর থেকে ওই শহর ঘুরছেন ছোট্ট ভামিকাকে নিয়েই। কিন্তু এখনও কেউ ভামিকার ছবি দেখেননি। কিন্তু কেন বিরুষ্কা তাঁদের কন্যার গোপনীয়তা রক্ষা করছেন, তা ভারত অধিনায়ক নিজেই খোলসা করে জানালেন সকলকে। 

আগামী মাসেই আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship) ফাইনাল ও তারপর পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে ইংল্যান্ডে। আগামী ২ জুন কোহলি অ্যান্ড কোং লন্ডনের উদ্দেশ্যে রওনা দেবে। তার আগেই কিং কোহলি ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তর সেশনে হাজির ছিলেন, হোটেলের বায়ো বাবলে অবসর সময় এভাবেই কাটাচ্ছেন টিম ইন্ডিয়ার সুপারস্টার।

আরও পড়ুন: সকলকে মাস্ক পরার বার্তা দিয়ে নিজেই ভুলে গেলেন মুখাবরণের কথা! বিধিভঙ্গের জরিমানা দিলেন Rahul Tripathi

এক ফ্যানই বিরাটকে প্রশ্ন করে বসেন যে, ভামিকা নামের অর্থ কী? তার সঙ্গে সে ভামিকার ঝলকও দেখতেও চায়। তার উত্তরে বিরাট বলেন, "দেবী দুর্গার আরেক নাম ভামিকা। না, আমি আর অনুষ্কা কাপল হিসেবে সিদ্ধান্ত নিয়েছি যে ভামিকাকে ততদিন সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসব না, যতদিন না ও বুঝছে সোশ্যাল মিডিয়া ঠিক কী! তারপর ও সিদ্ধান্ত নেবে!" এবার বিদেশ সফরে স্ত্রী কিংবা পার্টনারদের নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছে বিসিসিআই। ফলে সকল ক্রিকেটারই চেষ্টা করবেন নিজেদের পরিবারকে বিট্রিশ তল্লাটে নিয়ে যেতে!

.