নিজস্ব প্রতিবেদন:  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচেই ব্যাটিং অর্ডার নিয়ে পরীক্ষা নিরীক্ষা করেছে টিম ইন্ডিয়া। ফর্মে থাকা কেএল রাহুলকে সুযোগ দিতেই নিজের তিন নম্বর জায়গা ছেড়ে মুম্বইয়ে চার নম্বরে ব্যাটিং করেন ভারত অদিনায়ক বিরাট কোহলি। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। ১৬ রানে সাজঘরে ফিরে যান বিরাট কোহলি। ওয়াংখেড়েতে বিরাট কোহলি কেন চার নম্বরে নামলেন, সেই নিয়ে এখনও চলছে কাটাছেঁড়া।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রশ্নের মুখে অধিনায়কের সিদ্ধান্ত। আর সেই সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন ক্যাপ্টেন কোহলি। তিনি জানান,"এই নিয়ে আমাদের মধ্যে আগেও বহু আলোচনা হয়েছে। কারণ যেভাবে রাহুল ব্যাটিং করছে তাতে ওকে দলে ফিট করাতে চেয়েছিলাম। আমরা দেখতে চেয়েছিলাম এটা কতটা কার্যকরী হয়।  আমি চার নম্বরে নামি। কিন্তু এটা আমাদের পক্ষে যায়নি।"


মুম্বইয়ে ১০ উইকেটে হারলেও পরের দুটো ম্যাচে লড়াইয়ের ইঙ্গিত দিয়ে রাখলেন। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লড়াই ছাড়া যে জেতা সম্ভব নয় সেটা কিন্তু বলে দিলেন বিরাট। তিনি বলেন, " এই অস্ট্রেলিয়া অনেক শক্তিশালী। তবে একটা ম্যাচ হেরেই আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমরা টিম নিয়ে আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে পারি।"


আরও পড়ুন - IND vs AUS: অস্ট্রেলিয়ার কাছে বিরাট হার! ক্যাপ্টেন কোহলির মুকুটে কাঁটার রেকর্ড