নিজস্ব প্রতিবেদন: প্রথমবার বিশ্বকাপের (২০ ও ৫০ ওভারের মিলিয়ে) মঞ্চে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে হারতে হয়েছে ভারতকে। তাও আবার ১০ উইকেটের লজ্জাজনক হার! বিরাট কোহলির (Virat Kohli) দলকে একেবারে মাটি ধরিয়ে দিয়েছিল বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। রবিবাসরীয় মহারণে দুবাইয়ে মহম্মদ শামি (Mohammed Shami) একেবারেই দাগ কাটতে পারেননি তাঁর পারফরম্যান্সে। ৩.৫ ওভারে ৪৩ রান খরচ করেছিলেন 'সহেসপুর এক্সপ্রেস'। বল হাতে খারাপ পারফরম্যান্সের জন্যই সোশ্যাল মিডিয়াতে শামিকে একের পর এক কুরুচিকর আক্রমণ করা হয়েছে। এমনকী তাঁকে 'গদ্দার' অর্থাৎ দেশদ্রোহীও বলা হয়েছে। শামির পাশে দাঁড়ালেন এবার যুবরাজ সিং (Yuvraj Singh)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Irfan Pathan: পাঠানের সঙ্গে তাঁর 'বিশেষ সম্পর্ক'! মরুদেশের আইপিএল সঞ্চালিকার ট্যুইট


প্রাক্তন বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার তাঁর এক সময়ের সতীর্থের জন্য লিখলেন, "আমাদের সকলের কঠিন দিন যায় মাঠের মধ্যে। কিন্তু একটা খারাপ দিন দেখে স্পোর্টসম্যান হিসাবে কারোর বিচার সম্ভব নয়। আমি এই দলের জন্য গর্বিত যারা দেশের জন্য অনেক কিছু অর্জন করেছে। আমি শামির সঙ্গে আছি। কঠোর পরিশ্রম করে যাও ছেলেরা। হাল ছেড়ো না। যাই হয়ে যাক।" শামির পাশে শুধু ভারতীয় ক্রিকেটাররাই নয়, পাকিস্তানের মহম্মদ রিজওয়ানও দাঁড়িয়েছেন। তিনি আবেগি ট্যুইট করে শামিকে বিশ্বমানের তারকা বোলার বলেই সম্বোধন করেছেন। রিজওয়ান বলেছেন, শামির মতো তারকারা সম্মানের যোগ্য। ভারতের প্রাক্তন ক্রিকেটাররাও শামির ওপর আঘাত মেনে নিতে পারেননি। তাঁরা সকলেই ট্যুইটারে শামির সমর্থনে কথা বলেছেন। তালিকায় আছেন সচিন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র শেহওয়াগ ও গৌতম গম্ভীররা। শামির একের পর ক্রিকেটীয় তারকার সমর্থন পেয়েই চলেছেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)