Irfan Pathan: পাঠানের সঙ্গে তাঁর 'বিশেষ সম্পর্ক'! মরুদেশের আইপিএল সঞ্চালিকার ট্যুইট

তামান্নার নাম সেঅর্থে ক্রিকেট ফ্যানেদের কাছে আজ আর অপিরিচিত নয়। 

Updated By: Oct 27, 2021, 05:54 PM IST
Irfan Pathan: পাঠানের সঙ্গে তাঁর 'বিশেষ সম্পর্ক'! মরুদেশের আইপিএল সঞ্চালিকার ট্যুইট
ইরফান পাঠান

নিজস্ব প্রতিবেদন: ভারতের সর্বকালের সেরা অলরাউন্ডারদের তালিকা প্রস্তুত করলে তাঁর নাম থাকবেই। ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি বল হাতেও দুরন্ত সুইং ছিল ইরফান পাঠানের (Irfan Pathan)। মঙ্গলবার ৩৭ বছরে পা দিলেন প্রাক্তন ভারতীয় তারকা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন পাঠান। এই তালিকায় রয়েছেন তমান্না ওয়াহি (Tamanna Wahi)। 

আরও পড়ুন: India vs New Zealand: ভারতের বিরুদ্ধে অনিশ্চিত Martin Guptill!

তামান্নার নাম সেঅর্থে ক্রিকেট ফ্যানেদের কাছে আজ আর অপিরিচিত নয়। মরুদেশে সদ্যসমাপ্ত আইপিএলে টিভি পর্দায় দর্শকদের ধরে রাখতেন তমান্না। আবু ধাবির বাসিন্দা তামান্না একজন পেশাদার সঞ্চালিকা, উপস্থাপক ও ইনফ্লুয়েন্সার। তাঁর স্টাইলিশ সাজ-পোশাক ও স্মার্ট সঞ্চালনা ফ্যানেদের মন কেড়ে নিয়েছিল। গতবছর আইপিএলে সঞ্চালনার সঙ্গেই মরুদেশ ঘুরিয়ে দেখানোর জন্য সকলের চোখে এসেছিলেন তমান্না। সেই তমান্না পাঠানের জন্মদিনে জানালেন মনের বিশেষ কথা। তিনি ট্যুইটারে লিখলেন, "আমার প্রথম সেলেব ক্রাশ ও আজীবনের প্রিয় ইরফান পাঠান। তাঁকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছে।"

এই প্রথমবার বিশ্বকাপের (২০ ও ৫০ ওভারের মিলিয়ে) মঞ্চে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে হেরেছে ভারত। তাও আবার ১০ উইকেটের লজ্জাজনক হার! বিরাট কোহলির (Virat Kohli) দলকে একেবারে মাটি ধরিয়ে দিয়েছিল বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। রবিবাসরীয় মহারণে দুবাইয়ে মহম্মদ শামি (Mohammed Shami) একেবারেই দাগ কাটতে পারেননি তাঁর পারফরম্যান্সে। ৩.৫ ওভারে ৪৩ রান খরচ করেছিলেন 'সহেসপুর এক্সপ্রেস'। বল হাতে এহেন পারফরম্যান্সের জন্যই সোশ্যাল মিডিয়াতে শামিকে একের পর এক কুরুচিকর আক্রমণ করা হয়েছে। এমনকী তাঁকে 'গদ্দার' অর্থাৎ দেশদ্রোহীও বলা হয়েছে। শামির পাশে দাঁড়ান পাঠানও। তিনি টুইটারে লিখেছিলেন যে, ভারত-পাকিস্তান ম্যাচে পরাজয়ের সাক্ষী তিনিও ছিলেন, তবে তাঁকে কোনদিনও পাকিস্তানে চলে যেতে বলেনি কেউ। তিনি জানিয়ে দেন যে, কয়েক বছর আগে ভারতের কথাই তিনি বলেছেন। পাশাপাশি পাঠান জানিয়ে দেন যে, এই জঘন্য জিনিস অবিলম্বে থামা অত্যন্ত প্রয়োজন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)