নিজস্ব প্রতিবেদন: এখনও বিশ্ব জয়ের ঘোর কাটেনি, এরই মধ্যে বিরাট চ্যালেঞ্জের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের অধিনায়ক পৃথ্বী সাউ। গত বছর নিউ জিল্যান্ডের বিরুদ্ধে বোর্ড প্রেসিডেন্ট একাদশে ছিলেন পৃথ্বী। এবার নিউ জিল্যান্ডে গিয়ে বিশ্ব জয় করে ফিরেছেন। আর দেশে ফিরেই প্রত্যয়ী পৃথ্বী জানিয়ে দিলেন বিরাটের দলে খেলতে তিনি প্রস্তুত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ২০১৯ বিশ্বকাপ খেলবই: রায়না


ডিএনএ-কে দেওয়া এক সাক্ষাৎকারে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক জানালেন, "আমার মনে হয় আমি প্রস্তুত। আমি আমার কাজ করে যাচ্ছি। কতটা ম্যাচ ফিট থাকছি এবং কত রান আমি করতে পারছি, এটাই এখন মুখ্য। হয়ত নির্বাচকরা আমার দিকে তাকিয়ে রয়েছেন, আমাকে এই সুযোগটাই কাজে লাগাতে হবে।" 


দেখুন গ্যালারি- অবিশ্বাস্য যে ১০ রেকর্ডের মালিক বিরাট কোহলি


সম্প্রতি রাজকোটে তামিলনাড়ুর বিরুদ্ধে রঞ্জি ক্রিকেটে অভিষেক করেছেন মুম্বইয়ের এই উঠতি তারকা। উল্লেখ্য, এবার আইপিল-এও দেখা যাবে পৃথ্বীকে। গম্ভীরের নেতৃত্বে দিল্লি দলে খেলবেন অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের দলপতি। নিজের আইপিএল কেরিয়ার নিয়ে আশাবাদী পৃথ্বী জানাচ্ছেন, "আশা করি বিপথে চালিত হব না। আমি আইপিএল-এ খেলার অভিজ্ঞতা সঞ্চয় করতে চাই। রিকি পন্টিং স্যার, প্রবীণ আমরে স্যারের সঙ্গে কথা বলব। সবচেয়ে বড় কথা আমি দিল্লির হয়ে খেলব।"


খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়